২৫ জুলাই, ২০২৪
১০ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

জনগণের সেবা করাই বঙ্গবন্ধু কন্যার লক্ষ্য-হুইপ ইকবালুর রহিম

স্টাফ রিপোর্টার : সরকারের পাশাপাশি শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার জনগনের সরকার। যে কোন দুর্যোগে অসহায় ও দরিদ্রদের পাশে আওয়ামীলীগ সরকার এগিয়ে আসে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই, অসহায় ও দরিদ্র মানুষেরা সহেযাগিতা পায়। দিনাজপুরে প্রচন্ড শীত নিবারনের জন্য বঙ্গবন্ধু কন্যা তাৎক্ষনিক শীতবস্ত্রের ব্যবস্থা করেছেন।

হুইপ বলেন, আল্লাহ তাআলা আমাকে বাঁচিয়ে রাখছে এবং আমাকে ভোট দিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন আপনাদের সেবা করার জন্য, পাশে থাকার জন্য। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে এবং দিনাজপুরের অর্থনৈতিক উন্নয়ন ও সামাজিক উন্নয়ন ধরে রাখতে কাজ করার জন্য। বঙ্গবন্ধু কন্যা যতদিন বেঁচে থাকবেন জনগণের সেবা করাই তার লক্ষ্য। জনগনের সহযোগিতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য, সেটি পূরণ করা হবে। শনিবার দিনাজপুর একাডেমী স্কুল মাঠে দিনাজপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
দিনাজপুরন পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামীর সঞ্চালনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি জিয়াউর রহমান নওশাদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজানসহ পৌর আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এরপর হুইপ ইকবালুর রহিম শহরের বড়বন্দর হরিসভা প্রাঙ্গনে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারন সম্পাদক রতন সিং, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার রায়, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক জয়ন্ত মিশ্রসহ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৫, ২০২৪
temperature icon 30°C
overcast clouds
Humidity 79 %
Pressure 994 mb
Wind 6 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 97%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:28
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top