১৪ এপ্রিল, ২০২৪
১ বৈশাখ, ১৪৩১

নৌকা সমর্থকদের হামলায় একে আজাদের প্রধান নির্বাচনী এজেন্টসহ ৪ জন আহত

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর-৩ আসনে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় গুরুতর আহত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী একে আজদের প্রধান নির্বাচনী এজেন্ট শামছুল হক ভোলা মাস্টার। শনিবার (৬ জানুয়ারি) বিকালে ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী একে আজাদের নির্বাচনী সমন্বয়কারী শোয়েবুল ইসলাম বলেন, শনিবার বিকালে তিনি তার নিজ ইউনিয়ন চর মাধবদিয়ায় যান। এ সময় হঠাৎ করেই চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশের নেতৃত্বে নৌকা সমর্থিত বেশ কিছু লোক তার ওপর হামলা চালিয়ে মারপিট করে ও তার গাড়ি ভাঙচুর করে। এ সময় ভোলা মাস্টারসহ কমপক্ষে ৪ জন আহত হয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। ‌শামছুল হক ভোলা মাস্টারের মাথার আঘাত গুরুতর হওয়ায় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে দুপুরে এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ অভিযোগ করেন, শুক্রবার রাত থেকে আমার গুরুত্বপূর্ণ সকল নেতা কর্মীদের ওপর নৌকা প্রার্থীর লোকজন হামলা চালাচ্ছে। পুলিশ দিয়েও বাড়িতে বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার শুরু করেছে তারা।

নির্বাচনকে নির্বিঘ্ন করতে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের প্রতি দাবি জানান তিনি।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি হাসানুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Scroll to Top