১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয় -এমপি গোপাল

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেছেন, অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নৌকায় ভোট দিন। কারণ নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। দেশের জনগন উন্নয়নের সুফল ভোগ করতে পারবে। এই নৌকা বঙ্গন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা, মনোরঞ্জন শীল গোপাল এমপি’র মার্কা। তাই উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই।

তিনি বলেন, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের ব্যাপক উন্নয়ন হয়েছে। আর যে অসমাপ্ত কাজগুলো আছে সে কাজগুলো সমাপ্ত করার জন্য ভোট দিন।

দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে বুধবার (৩ জানুয়ারি) বিকালে বীরগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে ঠাকুরগাঁও বাস স্ট্যান্ড প্রাঙ্গনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাঙালির হৃদয়ে নৌকার বসবাস। কারণ এই নৌকা মার্কাই আমাদের স্বাধীনতা দিয়েছে। কোন সন্ত্রাসী কর্মকান্ডে মানুষের হৃদয় থেকে নৌকাকে আলাদা করা যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ একটি অসা¤প্রদায়িক দল। যার নেতৃত্ব দিচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে যারা স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে সা¤প্রদায়িক উস্কানি দিচ্ছেন, তাদের মনে রাখতে হবে। বাংলার মানুষ তাদের প্রত্যাখান করেছে। বাঙালির হৃদয়ে এখন নৌকা। আগামী দিনে ভবিষ্যত প্রজন্মকে সুন্দর ও স্মার্ট রাষ্ট্র উপহার দিতে সকলে নৌকাকেই ভোট দিবেন।

জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. নুর ইসলাম এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আজিজুল ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম, সাবেক সংসদ সদস্য আব্দুল হক সবুজ, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ খালেদ হাবিব সুমন, শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ আলী, সদস্য ও জেলা সেচ্ছাসেবকলীগের আহŸায়ক সৈয়দ সালাউদ্দিন দিলীপ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মÐলীর সদস্য প্রভাষ চন্দ্র রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, ডা.ডিসি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল খাইর, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন ঘোষ পীযুষ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দীপঙ্কর রাহা বাপ্পি প্রমূখ।

পথসভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মো. শামিম ফিরোজ আলম।

 

Scroll to Top