১৪ এপ্রিল, ২০২৪
১ বৈশাখ, ১৪৩১

জয়পুরহাটে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে গ্রেফতার ৪

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজার থেকে তরুণ ও যুবসমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে ‍র‌্যাব।

গ্রেফতাররা হলেন উপজেলার খাংগর হাটখোলা গ্রামের আবদুল লতিফের ছেলে সুজন রহমান (৩৫), তাজপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে গোলাম রসুল (৩৯), উচনা গ্রামের শ্রী সুনীল চন্দ্রের ছেলে শ্রী বিপ্লব চন্দ্র সরকার (২৭) ও হাসান আলীর ছেলে রুবেল ইসলাম (২৪)।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩ কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে চার জন পর্নো ভিডিও সরবরাহকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা উপজেলার খাংগর হাটখোলা বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নো ভিডিও সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুলপডুয়া শিক্ষার্থীদের সরবরাহ করতো।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩-এর গোয়েন্দা দল অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নো ভিডিও সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়।

পরবর্তী সময়ে র‌্যাব-৫, সিপিসি-৩-এর একটি আভিযানিক দল বুধবার রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাংগর হাটখোলা বাজারস্থ তাদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে পর্নো ব্যবসায়ীদের গ্রেফতার করতে সমর্থ হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

Scroll to Top