১৪ এপ্রিল, ২০২৪
১ বৈশাখ, ১৪৩১

এনডিসিকে চড়, যুবক আটক

বরিশাল : বরিশাল জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ে ঢুকে এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

আটক যুবকের নাম মেহেদী হাসান অভি (২৮)। তিনি বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, এক যুবক অফিসে এসে এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি দেয়। সে সরকারি কাজে বাধা সৃষ্টি করে। ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অভিযুক্ত মেহেদী হাসান অভি গণমাধ্যমকে জানান, প্রাকপ্রাথমিকে শিক্ষক নিয়োগে একটি পুনঃতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। এরপর সেখানের ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার কাছে যান তিনি। ওই কক্ষে কথা বলার সময় বাগবিতণ্ডার একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেয়। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে এনডিসির বক্তব্য জানার চেষ্টা করা হলেও গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

বরিশাল কোতয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আরিচুল হক জানান, ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অনৈতিক কোনো কাজের জন্য চাপ সৃষ্টি করে। যেটা আইনবিরোধী। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে আটক যুবক তাকে মারধরের অভিযোগ করেনি, জানান ওসি।

Scroll to Top