১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

হীরকজয়ন্তীতে সব নিবন্ধিত দলকে আমন্ত্রণ জানাবে আ.লীগ

ঢাকা : ক্ষমতাসীন আওয়ামী লীগের হীরকজয়ন্তী আগামী ২৩ জুন। ওই অনুষ্ঠানে নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১০ জুন) ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগ এবং ঢাকা উত্তর-দক্ষিণ সিটির মেয়রের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের হীরকজয়ন্তীর অনুষ্ঠানে নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। এ ক্ষেত্রে কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয়।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা যখন প্রস্তুত হচ্ছি, ঠিক এই সময় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হবে। তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে সারা দেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, ২১ জুন তিনটায় রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন পর্যন্ত র‌্যালি হবে। ২৩ জুন বঙ্গবন্ধু ভবনের সামনে প্লাটিনাম জন্মজয়ন্তীর শুভ উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৩ জুন বিকাল তিনটায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের আলোচনা সভা হবে জানিয়ে তিনি বলেন, সভার শুরুতে সাংস্কৃতিক আয়োজন থাকবে। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবরে সাংস্কৃতিক অনুষ্ঠান, হাতিরঝিলে নৌকা বাইচ, সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হবে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 28°C
very heavy rain
Humidity 89 %
Pressure 998 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 14 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top