১৩ এপ্রিল, ২০২৪
৩০ চৈত্র, ১৪৩০

বড় বোনকে শুভেচ্ছা জানিয়ে স্নেহে সিক্ত শেখ রেহানা

মিরর ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে টানা চতুর্থ বার সরকার গঠনের পথে থাকা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তার ছোট বোন শেখ রেহানা। এ সময় বড় বোন শেখ হাসিনা তাকে বুকে টেনে নিয়ে স্নেহের চুম্বন দেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) গণভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেখ রেহানা। এ সময় নেতাকর্মীদের স্লোগানে অনুষ্ঠানস্থল মুখরিত হয়ে ওঠে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে আসার কিছুক্ষণ পর সেখানে আসেন শেখ রেহানা। তিনি উপস্থিত হলে বড় বোন শেখ হাসিনা তাকে জড়িয়ে ধরে চুমু দেন। পরে ফুল দিয়ে বড় বোনকে শুভেচ্ছা জানান শেখ রেহানা। এ সময় আবেগাপ্লুত হয়ে ওঠেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মেতে ওঠেন।

বক্তব্য শেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এক সাথে ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান ধরেন। তাদের সাথে নেতাকর্মীরাও স্লোগান তোলেন। শেষদিকে স্লোগানে শেখ রেহানা বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘জয় শেখ হাসিনা’।

অনুষ্ঠানজুড়ে বেশ কয়েকবার বড় বোন শেখ হাসিনা ছোট বোন শেখ রেহানার হাত উঁচিয়ে নেতাকর্মীদের অভিবাদনের জবাব দেন।

এ সময় মঞ্চের দুই পাশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা এবং সামনে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Scroll to Top