১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

ব‌হিষ্কৃত‌দের ফি‌রি‌য়ে নেওয়ার আহ্বান রওশন এরশা‌দের

ঢাকা : জাতীয় নির্বাচ‌নে দ‌লের ভরাডু‌বির ঘটনায় নেতাকর্মী‌দের ক্ষোভ-বি‌ক্ষো‌ভ দমা‌তে একের পর এক নেতা‌কে ব‌হিষ্কার কর‌ছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ কা‌দের। দ‌লের দুঃসম‌য়ে ব‌হিষ্কৃত ‌নেতা‌দের ফি‌রি‌য়ে স্বপ‌দে বহাল করার জন‌্য জাপার চেয়ারম‌্যানের প্রতি আহ্বান জা‌নি‌য়ে‌ছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক ও সা‌বেক বি‌রোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। ত‌্যা‌গী নেতা‌দের ব‌হিষ্কার ক‌রে দল‌কে ‘মুসলিম লীগ’ না বা‌নি‌য়ে জাতীয় পা‌র্টি‌কে ঐক‌্যবদ্ধ রাখারও আহ্বান জানান তি‌নি।

‌সোমবার (২২ জানুয়ারি) বেগম রওশন এরশাদের রাজ‌নৈ‌তিক স‌চিব গোলাম মসীহ স্বাক্ষ‌রিত সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ আহ্বান জানানো হ‌য়ে‌ছে।

বেগম রওশন এরশাদ বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত যেসব নেতাকর্মী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতীয় পার্টির রাজনীতির সাথে সংশ্লিষ্ট, এদেরকে দল থেকে বহিষ্কার বা অব্যাহতি অতিব দুঃখজনক। বিশেষ করে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তথাকথিত দলীয় শৃঙ্খলাভঙ্গের ভঙ্গুর অজুহাত তুলে দলের নিবেদিতপ্রাণ কর্মী ও সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের দল থেকে বহিষ্কার করা হ‌চ্ছে। তা অত্যন্ত দুঃখজনক। অনতিবিলম্বে অব্যাহতিপ্রাপ্ত ও বহিষ্কৃত নেতাকর্মীদের দলে ফিরিয়ে এনে স্ব -স্ব পদে বহালের আহ্বান জানাচ্ছি।

তিনি দুঃখ ক‌রে বলেন, যে মুহূর্তে প্রয়োজন সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে নির্বাচনি বিপর্যয় এড়িয়ে দলকে শক্তিশালী করা, সেই মুহূর্তে নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের দল থেকে বের করে দেওয়া দলকে ন্যাপ মোজাফ্ফর, ন্যাপ ভাসানী ও মুসলীম লীগে রূপান্তরের সামিল। তাই, অনতিবিলম্বে দলকে ঐক্যবদ্ধ করার জন্য পার্টির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

Scroll to Top