১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে লরি, নিহত ৩

চট্টগ্রাম : চট্টগ্রাম-রাঙামাটি সড়কে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এ ঘটনায় সিএনজিতে থাকা তিনজন নিহত হয়েছেন এবং আরও ২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে জেলার কাউখালী উপজেলা সাপছড়ি কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন এবং সদর জেনারেল হাসপাতালে ২ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- নবীর হোসেন ও মো. হানিফ। অপর একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আর দুর্ঘটনায় আহতরা হলেন- সৈকত চাকমা, সিএনজি চালক মো. নুরুল আমিন। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানান, রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া রাস্তা সংস্কার কাজে নিয়োজিত লরি চট্টগ্রাম যাওয়ার পথে শালবাগান এলাকায় যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে লরি ও সিএনজি দুটোই গভীর খাদে পড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা ৫ যাত্রীর মধ্যে ২ জনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, লরিটি সিএনজিকে চাপা দিয়ে ৪০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে দুজনের মৃত্যু হয়। ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনার আশ্বাস দেন তিনি।

Scroll to Top