১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত মোটরসাইকেল চালক বিনয় চন্দ্র দাস (২০)। তিনি ঘোড়াঘাট উপজেলার পুরইল ডুগডুগি গ্রামের ভিখারি চন্দ্র দাসের ছেলে ও মোটরসাইকেল আরোহী মোহাম্মদ জিতু ইসলাম (১৬)। তিনি একই উপজেলার চৌরিয়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে।

রবিবার (৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি থেকে রানীগঞ্জ বাজারে যাওয়ার পথে চৌরিয়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, ডুগডুগি বাজার থেকে মোটরসাইকেলের পার্টস কেনার জন্য বিনয় চন্দ্র দাস ও মোহাম্মদ জিতু ইসলাম একই মোটরসাইকেলে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেলচালক বিনয় চন্দ্র দাস ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত অবস্থায় জিতু ইসলামকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর তারও মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ২ কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে আলাদা দুটি মামলা দায়ের করেছেন।

Scroll to Top