১৫ এপ্রিল, ২০২৪
২ বৈশাখ, ১৪৩১

দিনাজপুরে বিআরটিসি বাসচাপায় নিহত ৪

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজারে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ভ্যানকে যাত্রীবাহী বিআরটিসি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চার জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খানসামা উপজেলার গোয়ালডিহি প্লানের বাজারের ইসমাইল হোসেনের ছেলে নজরুল ইসলাম নজু (৪৫), গোয়ালডিহি বটতলী এলাকার আজিম উদ্দীনের ছেলে আব্দুল মজিদ (৫০), টেকনাফের হরিখোলা গ্রামের মৃত মংসু চাকমার ছেলে নত্তা ইয়াং চকমা (৫২) ও একই এলাকার মৃত ইশ এসং চাকমার ছেলে সাইঙ্গো চাকমা (৪৫)।

দুঘটনায় আটজন গুরুতর আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর চালক ও হেল্পার পালিয়ে গেছেন। বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

পুলিশ জানায়, রানীরবন্দর বাজারে যাত্রী নিয়ে দাঁড়িয়েছিল ভ্যানটি। এ সময় দিনাজপুর থেকে রংপুরগামী বিআরটিসি বাস (ঢাকা মেট্রো ব- ১৫-৫৪৯৩) ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চার জন নিহত হয়েছেন।

দশমাইল হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর রংপুর-দিনাজপুর মহাসড়কে যান চলাচল প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে। স্থানীয়রা এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে সকাল ১০টা থেকে সেখানে যান চলাচল স্বাভাবিক হয়।

Scroll to Top