১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

কুড়িগ্রাম-৪ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জেপির রুহুল আমিন

কুড়িগ্রাম প্রতিনিধি : জাতীয় পার্টি-জেপির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি রুহুল আমিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নিজের কর্মী সমর্থকদের লাঙ্গল প্রতীকের একেএম সাইফুর রহমান বাবলুর পক্ষে কাজ করার নির্দেশ দেন। সোমবার (১ জানুয়ারি) রাতে এক ভিডিও বার্তায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি এ নির্দেশনা দেন।

ভিডিও বার্তায় সাবেক এমপি রুহুল আমিন, নির্বাচনী এলাকা কুড়িগ্রাম-৪ (রৌমারী-রাজিবপুর-চিলমারী) আসনের ভোটারদের সালাম জানিয়ে বলেন, আমি হঠাৎ সোমবার (আজ) সকালে অসুস্থ হই। আমি বর্তমানে হৃদরোগ হাসপাতালে ভর্তি আছি। এমতাবস্থায় আমার নির্বাচনে ক্যাম্পেইন করা সম্ভব না।  সামনে এই দুই, তিন দিন আমি আমার কর্মী, সমর্থকদের জাতীয় পার্টির প্রার্থী একেএম সাইফুর রহমান বাবলুর লাঙ্গল মার্কায় হয়ে কাজ করার জন্য বলছি।

রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আসাদুজ্জামান জানান, সাবেক এমপি রুহুল আমিন বুকের ব্যথা নিয়ে সকাল সাড়ে সাতটায় রৌমারী হাসপাতালে আসলে প্রথমে আমরা ইসিজি করাই। এত তার ব্লক ধরা পড়ে। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে স্থানান্তরের পরামর্শ দেই।

সমর্থনের বিষয়ে জাপা প্রার্থী বাবলু বলেন, আমাকে জেপির প্রার্থী সাবেক এমপি রুহুল আমিন দ্বাদশ জাতীয় নির্বাচনে সমর্থন করায় আমি ও আমার দলের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। সেইসঙ্গে পরম করুনাময় আল্লাহর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া করি।

Scroll to Top