১৪ এপ্রিল, ২০২৪
১ বৈশাখ, ১৪৩১

স্যান্ডো গেঞ্জি-শর্টস পরে আমিরকন্যাকে বিয়ে করলেন নূপুর

মিরর বিনোদন : বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা আমির খানের একমাত্র মেয়ে ইরা খান। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

দ্য ওয়ালের খবরে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। তার এমন পোশাক সবাইকে চমকে দেয়। পরে রহস্য উন্মোচন করেন নূপুর নিজেই। তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে সারবেন তিনি। তাই টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন।

বর স্যান্ডো গেঞ্জি পরে হাজির হলেও ট্রাডিশনাল বধূর পোশাকে হাজির হয়েছিলেন ইরা। তার পরনে ছিল লেহেঙ্গা। পিতা আমির খান পরেছিলেন সাদা শেরওয়ানি ও গোলাপি পাগড়ি। আমিরের পাশেই ছিলেন তার দুই সাবেক স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও। দুজনের পরনেই ছিল শাড়ি। রীনা পরেছিলেন সবুজ রঙের শাড়ি। কিরণ পরেছিলেন হালকা বেগুনি রঙের শাড়ি।

আমির খানের জিম ট্রেনার ছিলেন নূপুর। ২০২০ সালে ইরার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। এরপর গত বছর পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন তারা। নূপুর এবং ইরা প্রায় চার বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে গতকাল ৩ জানুয়ারি বিয়ে করলেন।

জানা গেছে, ইরা-নূপুরের মূল বিয়ের অনুষ্ঠানটি হবে ৮ জানুয়ারি উদয়পুরে। টানা তিনদিনব্যপী সেখানে চলবে বিয়ের অনুষ্ঠান। সবশেষে ১২ জানুয়ারি মুম্বাইয়ে থাকবে গ্র্যান্ড রিসেপশন পার্টি।

Scroll to Top