২৫ জুলাই, ২০২৪
১০ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

সমুদ্রস্নানে ফ্রেমবন্দী হলেন মডেল শিলা

মিরর বিনোদন : ফটোগ্রাফার রিশি কাব্যের ক্যামেরায় সমুদ্রস্নানে ফ্রেমবন্দী হলেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী শিরিন আক্তার শিলা। ইতোমধ্যে তার ছবি নজর কেড়েছে সবার। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) কুশিকাটার বিকিনিতে শিলার ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রীতিমতো ভাইরাল।

২০১৯ সালে মডেল খোঁজার প্রতিযোগিতা ‘ফেস অব বাংলাদেশ’-এ চ্যাম্পিয়ন হয়ে ‘ফেস অব এশিয়া’য় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন শিরিন আক্তার শিলা। ঠিক এর পরপরই সুযোগ আসে মিস ইউনিভার্স বাংলাদেশের। ২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন শিলা। তবে সেবার মুকুট জেতেন ঐশী।

এর পরের বছর আবারও অংশ নেন শিলা। আর সেবারই হন চ্যাম্পিয়ন। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে সেদিন শিরিন আক্তার শিলার মাথায় মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্স ও ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেন।

‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন শিলা। দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় পুরস্কার না জিতলেও হৃদয় জিতে নেন বাংলাদেশের শিলা। ‘মিস ইউনিভার্স ন্যাশনাল কস্টিউম’ ইভেন্টে লাল জামদানি শাড়ি ও রিকশার হুড পরে সবার নজর কাড়েন তিনি। রিকশার হুডে শোভা পায় ঐতিহ্যবাহী রিকশা পেইন্ট। তার দুই কানে ছিলো ‘ক’ বর্ণের ঝোলানো দুল। গলায়ও ঝোলে বাংলা বর্ণমালা।

নুহাশ হুমায়ূন পরিচালিত অ্যান্থলজি সিরিজ ‘ষ’-এর প্রথম পর্ব ‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’-এ সোহেল মণ্ডলের বিপরীতে তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৫, ২০২৪
temperature icon 31°C
overcast clouds
Humidity 76 %
Pressure 994 mb
Wind 6 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 96%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:28
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top