১৩ এপ্রিল, ২০২৪
৩০ চৈত্র, ১৪৩০

বোনের মৃত্যুর একদিন পর মারা গেলেন অভিনেত্রী

মিরর বিনোদন : হিন্দি টিভি সিরিয়ালের দর্শকপ্রিয় অভিনেত্রী ডলি সোহি মারা গেছেন। শুক্রবার (৮ মার্চ) ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গতকাল মারা গেছেন এ অভিনেত্রীর আরেক বোন আমানদীপ সোহি। ইটাইমস-কে এসব তথ্য নিশ্চিত করেছেন এই দুই অভিনেত্রীর পরিবার।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, একদিন আগে মারা গেছেন অভিনেত্রী আমানদীপ সোহি। তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুর একদিন পর মারা গেলেন অভিনেত্রী ডলি সোহি। দীর্ঘদিন ধরে জরায়ু ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী।

ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলেছেন ডলির ভাই মনু সোহি। এ বিষয়ে তিনি বলেন, ‘আজ ভোর ৪টায় মারা গেছে ডলি। ডলি এবং আমানদীপ মুম্বাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল মারা গেছে আমানদীপ এবং আজকে ডলি। আমরা সম্পূর্ণরূপে বিধ্বস্ত হয়ে পড়েছি।’

‘ঝনক’ শোতে অংশ নিয়েছিলেন ডলি। কিন্তু ক্যানসারের থাবায় এ শো মাঝপথেই তাকে ছাড়তে হয়। কেমোথেরাপির পর টানা শুটিং করতে পারতেন না তিনি।

২০০০ সালে অভিনয়ে পা রাখেন ডলি সোহি। ভারতীয় হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। প্রায় দুই দশকের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ধারাবাহিকে কাজ করেছেন। তার এমিলি নামে একটি কন্যা সন্তান রয়েছে।

Scroll to Top