১৪ এপ্রিল, ২০২৪
১ বৈশাখ, ১৪৩১

জাহ্নবীর প্রেমিককে নিয়ে মুখ খুললেন বাবা বনি কাপূর

মিরর বিনোদন : দীর্ঘদিন ধরেই প্রেম করছেন জাহ্নবী কাপূর এবং শিখর পাহাড়িয়া। মাঝে কিছুটা দূরত্ব তৈরি হলেও, আবারও কাছাকাছি আসেন এই জুটি। এ নিয়ে চলছিলো নানা গুঞ্জন। তবে, একটা সময় আড়ালে আবডালে লুকিয়ে প্রেম চললেও, গত বছর ‘কফি উইথ কর্ণ’-এ এসে শিখরের সঙ্গে ঘনিষ্ঠতার কথা স্বীকার করেই ফেলন জাহ্নবী।

তবে, মেয়ের প্রেমিকের সাথে বাবা বনি কাপূরের ঠিক কেমন সর্ম্পক তা নিয়েও কিন্তু বলি পাড়ায় কম জল্পনা-কল্পনা নেই। এবার সকল জল্পনা ভেঙে মুখ খুললেন বনি। তিনি জানালেন শিখরের সাথে বেশ বন্ধুত্বপূর্ন সর্ম্পক রয়েছে বনি কাপূরের। খবর ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার।

বনি জানান, একটা সময় জাহ্নবীর সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হলেও কাপূর পরিবারের সঙ্গে কখনওই যোগাযোগ ছিন্ন করেননি শিখর। শুধু তা-ই নয়, বনির সঙ্গে বরাবরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে এসেছেন শিখর।

শিখরের প্রশংসায় পঞ্চমুখ বনি বললেন, ‘‘বছর কয়েক আগে জাহ্নবীর সঙ্গে ওর যখন যোগাযোগ আলগা হয়ে যায়, তখনও আমাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।’’ বনি আরও বলেন, ‘‘আমি শুরু থেকেই জানতাম, শিখর কখনোই জাহ্নবীর প্রাক্তন হতে পারে না। ও সবসময় পাশে থাকার ছেলে। দুঃসময়ে গোটা কাপূর পরিবারের পাশে দাঁড়িয়েছে শিখর। কঠিন সময়ে নিজের সাধ্যমতো আমাদের পাশে থেকেছে। তা সে জাহ্নবীর হোক, আমার, কিংবা অর্জুনের। আমাদের সকলকে সঙ্গ দিয়েছে। আমরা ভাগ্যবান, ওকে আমাদের জীবনে পেয়েছি।’’

Scroll to Top