২৫ জুলাই, ২০২৪
১০ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো: জায়েদ খান

মিরর বিনোদন : ঢালিউডের ঈদ মানে শাকিব খানের সিনেমা—এমন একটি ধারণা প্রচলিত ছিল। তবে সাম্প্রতিক বছরগুলোতে সেই দৃশ্যপটে পরিবর্তন আসছে ক্রমশ। শাকিবের ছবির সঙ্গে ঈদের বাজারে নামছে অন্য নায়কের ছবিও। পাল্লা দিয়ে ব্যবসাও করছে কিছু সিনেমা।

আসন্ন রোজার ঈদেও বড় আয়োজনের ছবি নিয়ে মাঠে থাকছেন শাকিব। ‘রাজকুমার’ নামের সেই ছবির নির্মাতা হিমেল আশরাফ। যিনি গত বছর ‘প্রিয়তমা’ বানিয়ে অবিশ্বাস্য সাড়া পেয়েছেন। এটি ছাড়াও ঈদে মুক্তির জন্য আরও কয়েকটি ছবির ঘোষণা এসেছে। এর মধ্যে রয়েছে ‘ওমর’, ‘পটু’, ‘দেয়ালের দেশ’, ‘মেঘনা কন্যা’ ইত্যাদি।

এবার ঈদ বহরে যুক্ত হলো আরেকটি ছবি, ‘সোনার চর’। জাহিদ হোসেন পরিচালিত এই ছবির নায়ক জায়েদ খান। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ছবিটির পোস্টার ও ট্রেলার উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে এসেছে মুক্তির ঘোষণা। তবে ঘোষণাটি যেন অনড় থাকে, সেজন্য প্রযোজকের প্রতি আহ্বান জানিয়েছেন জায়েদ।
কথা প্রসঙ্গে এই নায়কের কাছে জানতে চাওয়া হয়, শাকিবের সঙ্গে টক্কর দিতে আসছেন তাহলে? বিপরীতে জায়েদ খানের জবাব, “কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো, নাকি? সেটা বড় কথা না; ফাইট বা টক্কর দেওয়ার বিষয় না। একটা ঈদে একসময় ১৬-১৭টি ছবি মুক্তি পেতো না? এখন না হয় হলের কারণে কমে গেছে। সিনেমা যার যার মতো আসবে, তিনি (শাকিব) হয়তো আমার সিনিয়র দেখে কয়টা হল বেশি পাবেন। কিন্তু দর্শক দিনশেষে কোনটা গ্রহণ করবে, সেটা দর্শকের ব্যাপার। কারও সঙ্গে ফাইট করার জন্য আমরা ছবিটি রেডি করিনি, আমরা এরকম চিন্তাও করিনি।”

জায়েদ খান জানান, তার প্রথম সিনেমা ‘ভালোবাসা ভালোবাসা’ ঈদে মুক্তি পেয়েছিল। দীর্ঘদিন পর ফের ঈদে পর্দায় আসতে পারছেন, এই ভেবে তিনি উচ্ছ্বসিত।

ছবিটি নিয়ে তার মন্তব্য এরকম, “আমি বিশ্বাস করি ‘সোনার চর’ দেখে কেউ হতাশ হবেন না। যে কষ্ট করেছি ছবিটির জন্য, তাতে নিন্দুকেরা চুপ হয়ে যাবে। নির্মাতা যত্ন করে, সুন্দর করে আমাকে দিয়ে অভিনয় করিয়েছেন। তিনি আমার কাজে সন্তুষ্ট। বাকিটা আমাদের ভাগ্য, আল্লাহর রহমত আর আপনাদের (সাংবাদিক) প্রচারণা। যত ভালো কিছুই করি, আপনারা পৌঁছে না দিলে, আল্লাহর রহমত না থাকলে সেই ছবি সফল হওয়া কঠিন।”

উল্লেখ্য, ‘সোনার চর’ ছবিতে জায়েদ খানের বিপরীতে আছেন স্নিগ্ধা। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এক্সেল ফিল্মস।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৫, ২০২৪
temperature icon 30°C
overcast clouds
Humidity 79 %
Pressure 994 mb
Wind 6 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 97%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:28
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top