১৩ এপ্রিল, ২০২৪
৩০ চৈত্র, ১৪৩০

কসমেটিকস ব্যবসায় নামলেন শাকিব খান

মিরর বিনোদন : ভেজাল পণ্যের স্বাস্থ্যগত ও অর্থনৈতিক ক্ষতি থেকে ভোক্তাদের মুক্তি দিতে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবার যোগ দিলেন রিমার্ক ও হারল্যানের সঙ্গে। ফলে এরই মধ্যে দিয়ে অভিনয়ের পর ব্যবসায়ের জগতেও পা রাখলেন এই তারকা।

শনিবার (২০ জানুয়ারি) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ঘটা আয়োজনে নতুন প্রতিষ্ঠানের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিলেন শাকিব। রিমার্কের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান সোনিয়া আকতার এবং ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া।

জানা গেছে, রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন শাকিব খান, যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে।

শাকিব জানালেন, অনেক দিন আগেই তিনি এই ব্যবসায়ের সঙ্গে জড়িয়েছেন। শাকিবের ভাষ্য, ‘আজ (২০ জানুয়ারি) আমার জন্য সম্পূর্ণ আলাদা একটি দিন। এত বছর আমাকে যে রূপে, যে পরিচয়ে দেখেছেন; স্টার, সুপারস্টার-নামগুলো তো আপনারাই দিয়েছেন। আজ থেকে আমার আরেকটি পরিচয় হয়েছে, ব্যবসায়ী হিসেবে। অবশ্য আজ না, ব্যাপারটা ঘটেছে অনেক দিন আগে। আজ আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হলো।’

সর্বাধিক ব্র্যান্ড নিয়ে রিমার্কের মাধ্যমে আমদানিনির্ভর কসমেটিকস খাত একটি রপতানিযোগ্য শিল্প খাতে রূপান্তরিত হচ্ছে। স্কিনকেয়ার ও কসমেটিকসের ৫০ এরও অধিক ব্র্যান্ড নিয়ে কাজ করছে রিমার্ক। যার মাঝে হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ ও স্কিন ইতিমধ্যেই ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে। দেশের সব ধরনের মানুষের সকল প্রকার প্রয়োজনীয় পণ্য আরও সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে হারল্যানের নিত্যনতুন শোরুম উদ্বোধন হচ্ছে।

Scroll to Top