১৮ এপ্রিল, ২০২৪
৫ বৈশাখ, ১৪৩১

আম্বানি পুত্রের বিয়েতে শাহরুখ নিলেন ৭কোটি, উপহার দিলেন কত?

মিরর বিনোদন : অনন্ত অম্বানী এবং তার বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন শেষ। একে একে ফিরছেন অতিথি-অভ্যাগতরা। নাচে-গানে, হইহুল্লোড়ে, আনন্দে এই তিন দিনের উৎসবে মেতে উঠেছিল জামনগর। দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত তো ছিলেনই, সেই সঙ্গে গোটা বলিউড উপস্থিত ছিল। অম্বানীদের বাড়ির যেকোনও অনুষ্ঠানেই উপস্থিত থাকে বলিউড তারকারা।

তারকাদের উপস্থিতিতে আর ঝলমলে হয়ে উঠে উদ্‌যাপন। মুকেশ-নীতার ছোট ছেলের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপনেও উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতারা। এসেছিলেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ।

শচীন থেকে শুরু করে পোলার্ড, ক্রিকেটের সব মহাতারকা। রিহানা থেকে শুরু করে বলিউডের খ্যাতনামা তারকারা। আম্বানি পরিবারের এই মহোৎসবে সবচেয়ে বেশি আলো ছড়িয়েছেন বলিউডের তারকারা। আর যেখানে বলিউড, সেখানে শাহরুখ খান থাকবেন, তা বলাই বাহুল্য।

এ ছাড়াও আম্বানি পরিবারের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান। তবে বন্ধুত্ব যতই হোক, শাহরুখ খানের উপস্থিতির জন্য বেশ বড় অঙ্কের টাকাই গুনতে হয়েছে আম্বানিকে। ভারতীয় প্রতিবেদন অনুসারে, আম্বানিপুত্রের বিয়েতে নাচ-গান করতে সাত কোটি রুপি নিয়েছেন শাহরুখ খান।

তবে সাত কোটি রুপি নিলেও আম্বানিপুত্র অনন্ত আম্বানি বিয়েতে দামি উপহারও দিয়েছেন কিং খান। অনন্ত ছোটবেলা থেকেই শাহরুখের স্নেহধন্য। তাই অনন্তর বিয়েতে তার পছন্দের একটি বিলাসবহুল গাড়িই উপহার দিয়েছেন শাহরুখ। জানা যাচ্ছে, প্রায় সাড়ে পাঁচ কোটি মূল্যের একটি দামি গাড়ি অনন্ত-রাধিকাকে উপহার দিয়েছেন শাহরুখ খান।

এদিকে আম্বানি পরিবারের এই মহোৎসব ঘিরে ভারত তথা বিশ্বব্যাপী উন্মাদনার শেষ নেই। তিন দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া এই প্রাক-বিবাহের আয়োজনটি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের খেতাব জিতে নিয়েছে।

Scroll to Top