১৫ এপ্রিল, ২০২৪
২ বৈশাখ, ১৪৩১

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজার : বৃষ্টিতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছে ঘরের চালার টিনে ওপর। এতে আগুন ধরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে সোনিয়া নামের ছয় বছরের এক শিশু।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার পূর্ব গোয়াল বাড়ি ইউনিয়নের পূর্ব গোয়াল বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। একই পরিবারের শিশুসহ পাঁচ জন বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ায় গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

মৃতরা হলেন- ভ্যান চালক ফয়জুর রহমান (৫২), তার স্ত্রী সিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া বেগম (১৬), সাবিনা (১৩) ও ছেলে সায়েম (৮)।

জুড়ী থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, ফজরের নামাজের পরপর পূর্ব গোয়ালবাড়ি এলাকার ফয়জুর রহমানের বসতঘরের পাশে থাকা পল্লী বিদ্যুতের একটি মেইন লাইন খুঁটি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার ছিঁড়ে পড়ে ফয়জুর রহমানের টিনের ঘরসহ আশপাশ বিদ্যুতায়িত হয়ে যায়। বিদ্যুৎতায়িত হয়ে আগুন লেগে যায়। এতে একই পরিবারের পাঁচ জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। খবর দিলে জুড়ি ফায়ার সার্ভিস স্টেশনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায় । পরে ঘর থেকে লাশ বের করা হয় ।

এদিকে আহত সোনিয়াকে (৬) উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

পরিদর্শক হুমায়ুন কবির আরও বলেন, খুবই মর্মান্তিক একটা ঘটনা। এতে সর্বস্তরের মানুষের মধ্যে শোকের আবহ বিরাজ করছে।

Scroll to Top