১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

মেসি-সুয়ারেজ নৈপুণ্যে হার এড়ালো মায়ামি

মিরর স্পোর্টস : নতুন মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে ইন্টার মায়ামির। লিগ থেকে শুরু করে সব প্রতিযোগিতাতেই দাপুটে ফুটবল খেলছে তারা। যদিও এবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ড্রয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে লিওনেল মেসি ও সুয়ারেজদের।

শুক্রবার জিওডিস পার্কে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের ন্যাশভিলের বিপক্ষে মাঠে নামে ইন্টার মায়ামি। যেখানে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে টাটা মার্তিনোর শিষ্যরা। তবে দ্বিতীয়ার্ধে মেসি ও সুয়ারেজের গোলে হার এড়িয়েছে গোলাপী বাহিনীরা।

এদিন বল দখল থেকে লক্ষ্যে শট নেয়ায় আধিপত্য দেখিয়েছে মায়ামি। ম্যাচটিতে ৭১ শতাংশ বল দখলে রেখে ১২টি শট নেন মেসিরা, যার মধ্যে লক্ষ্যে ছিল ৬টি। অন্যদিকে ২৯ শতাংশ বল পায়ে রাখতে পারে ন্যাশভিলে। সেই সঙ্গে ৬টি শট নিয়ে ৩টি লক্ষ্যে রাখে স্বাগতিকরা।

ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে মায়ামি। ম্যাচের চতুর্থ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন জ্যাকব শ্যাফেলবার্গ। এস মুরের সহায়তায় মায়ামির জালে বল জড়ান তিনি। এরপর কোনো গোল না হওয়ায় ১-০তে পিছিয়ে থেকে বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করেন শ্যাফেলবার্গ। ডেভিসের অ্যাসিস্টে ফের মায়ামির জালে বল পাঠিয়ে দেন এই মিডফিল্ডার। দুই গোলে পিছিয়ে থেকে মায়ামি যখন রীতিমতো হাসফাস করছে তখন দলের ত্রাতা হয়ে আসেন লিওনে ।

ম্যাচের ৫৬তম মিনিটে দলের হয়ে প্রথম গোলটি করেন মেসি। সতীর্থ সুয়ারেজের ঠেলে দেওয়া পাস থেকে ব্যবধান কমান তিনি। এরপর একাধিকবার প্রতিপক্ষের ডেরায় আক্রমণ চালিয়েও সফল হচ্ছিল না মার্তিনোর শিষ্যরা।

এরই মধ্যে মায়ামির জালে আবারো বল পাঠিয়ে দেয় ন্যাশভিলে। ম্যাচের ৮৫তম মিনিটের সেই গোলটি ভিএআরের সহায়তায় বাতিল করেন রেফারি।

তবে অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে দ্বিতীয় গোল করে মায়ামির হার এড়ান লুইজ সুয়ারেজ। সার্জিও বুসকেটসের পাসে দলকে হারের লজ্জা থেকে মুক্তি দেন এই উরুগুয়েন তারকা ফুটবলার। শেষ পর্যন্ত ২-২ ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল।

আগামী ১৪ মার্চ দ্বিতীয় লেগে ঘরের মাঠ ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে ন্যাশভিলের মুখোমুখি হবে মায়ামি। ম্যাচটি হবে বাংলাদেশ সময় ভোর ৬টা ১৫মিনিটে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 27°C
overcast clouds
Humidity 90 %
Pressure 997 mb
Wind 12 mph
Wind Gust Wind Gust: 18 mph
Clouds Clouds: 99%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top