১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

ভারতের ক্লাবেও ১০ নম্বর জার্সিতে খেলবেন সাবিনা

মিরর স্পোর্টস : ২০১৮ সালে ইন্ডিয়ান উইমেন্স লিগে সেথু এফসিতে ১১ নম্বর জার্সিতে খেলেছিলেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। ৬ বছর পর দ্বিতীয়বার দেশটির ঘরোয়া লিগে খেলতে গেছেন বাংলাদেশের এই গোলমেশিন। তার এবারের ক্লাব কিকস্টার্ট এফসি। এ দলে তিনি খেলবেন ১০ নম্বর জার্সিতে।

সোমবার দুপুরে ভারতের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে রাত ২টায় গোয়ায় পৌঁছেছেন সাবিনা। দীর্ঘ ভ্রমণের পর বিশ্রাম তেমন হয়নি। মঙ্গলবার দলের হালকা অনুশীলন সেশন করেছেন উপমহাদেশের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

‘আসলে কেবলইতো এখানে আসলাম। দীর্ঘভ্রমণ ছিল। এখানে এসে পৌঁছতে পৌঁছতে রাত ২টা বেজে গিয়েছিল। অনুশীলনও তো সেভাবে করতে পারিনি। আজ হালকা একটু সেশন করেছি। তাই হয়তো কোচ বদলি হিসেবে খেলাতে পারেন আমাকে। বিষয়টি অবশ্য পুরোটাই কোচের ওপর নির্ভর করছে’-রাতে ভারতের গোয়া থেকে বলছিলেন সাবিনা খাতুন।

চলতি এই লিগে বাংলাদেশের দ্বিতীয় ফুটবলার হিসেবে খেলতে যাওয়ার কথা রাইট উইঙ্গার সানজিদা আক্তারের। তার চুক্তি হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে।

মঙ্গলবার সানজিদা ভারতের ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ভিসা পেলেই তিনি ভারত চলে যাবেন। সানজিদাদের ক্লাবের পরের ম্যাচ ১৮ জানুয়ারি কলকাতায় ওড়িশা এফসির বিপক্ষে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 28°C
overcast clouds
Humidity 90 %
Pressure 996 mb
Wind 11 mph
Wind Gust Wind Gust: 18 mph
Clouds Clouds: 99%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top