২৯ মে, ২০২৪
১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

বঙ্গবন্ধুকন্যা সকলের জন্য ভাত-কাপড়ের ব্যবস্থা করেছেন-হুইপ ইকবাল

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই, দেশের সকল অসহায় ও দুঃস্থ মানুষরা সহযোগিতা পায়। ঈদ যেন আনন্দমুখী হয় সে জন্য প্রত্যেক অসহায় ও দরিদ্র পরিবারকে সহযোগিতা করা বিশ্বের কথাও নেই। শেখ হাসিনা জনগনের জন্যই কাজ করছেন বলেই বার বার ক্ষমতায় থাকছেন। বঙ্গবন্ধু কন্যা দেশের সকল মানুষের জন্য ভাত, কাপড় ও বাসস্থানের ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতসহ ১৩৪ রকমের ভাতা দিয়ে আসছেন। আগামীতে সকল ধরনের ভাতার সহযোগিতা বাড়ানো হবে। কোন দরিদ্র মানুষ যেন এই সহযোগিতা থেকে বঞ্চিত না হয়, সে জন্য নেতাকর্মীদের খোঁজ খবর রাখার আহবান জানান।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দিনাজপুর সদর উপজেলায় ৭০ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে ভিজিএফ-এর চাল দেয়া হয়। সোমবার দুপুরে চেহেলগাজী ইউনিয়ন ও আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হান, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা আনিসুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা মমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জর্জিস সোহেল, মোস্তফা কামাল প্রমুখ।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
মে ২৯, ২০২৪
temperature icon 34°C
overcast clouds
Humidity 62 %
Pressure 998 mb
Wind 10 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 98%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:15
Sunset Sunset: 18:50

⠀আরও দেখুন

Scroll to Top