২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

নওগাঁয় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

নওগাঁ : নওগাঁর মান্দায় ড্রাম ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৬ জন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকরামপুর মহল্লার মৃত কাদিরের ছেলে রবিউল ইসলাম (৪০), একই মহল্লার সিরাজুল ইসলামের ছেলে রাজন ইসলাম (৩৫) এবং হাঁপানিয়া ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আকরাম আলী (৪৫)।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রাম ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় শ্রীরামপুরে ট্রাকের সঙ্গে নওগাঁগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা ৩ জন নিহত হন। আহত হন ৬ জন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু। তিনি বলেন, ঘটনাস্থলেই ৩ জন মারা গেছেন। আহতদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ড্রাম ট্রাক ও পিকআপ উদ্ধার করে থানায় নিতে কাজ করছে পুলিশ।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top