২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন, সম্পাদক চলন্ত

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : হিলি স্থলবন্দরের কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদি কমিটির সভাপতি পদে আব্দুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক হিসেবে জামিল হোসেন চলন্ত নির্বাচিত হয়েছেন। শনিবার (১১ মে) হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের ৩১তম বার্ষিক সাধারণ অধিবেশনে ২৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সকালে সংগঠনটির বার্ষিক সাধারণ অধিবেশনে আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। এরপর আগের কমিটি বিলুপ্ত করে সভাপতি-সাধারণ সম্পাদক পদে নির্বাচনের ঘোষণা দেওয়া হয়। এতে সভাপতি পদে আব্দুর রহমান লিটন ও ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক পদে জামিল হোসেন চলন্ত, জাবেদ হোসেন রাসেল ও মোস্তাফিজুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করার কথা বলেন। পরে সদস্যরা আগের সভাপতি-সাধারণ সম্পাদককে পুনরায় দায়িত্ব নেওয়ার দাবি জানালে প্রতিদ্বন্দ্বীরা সরে দাঁড়ান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আব্দুল আজিজ, শাহিনুর রেজা শাহিন, মোস্তাফিজুর রহমান ও মুশফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস, কাস্টমস ও বন্দর বিষয়ক সম্পাদক রেজাউল করিম, কোষাধ্যক্ষ আহসান কবির শাহিন, ক্রীড়া সম্পাদক রেজা আহম্মেদ বিপুল, সমাজসেবা সম্পাদক একরামুল মল্লিক রানা, প্রচার সম্পাদক এনামুল হক খান, তথ্য সম্পাদক মমিনুল হক, সাংস্কৃতিক সম্পাদক হোসনে আরা ফেন্সি, মহিলা সম্পাদক আখতার জাহান ও দফতর সম্পাদক খলিলুর রহমান বাবুল। কার্যকরী সদস্যরা হলেন হারুন উর রশিদ, কমলেশ চক্রবর্তী, আবু তোরাব, হাফিজুর রহমান, মানিক মিয়া, আব্দুল মান্নান, আলমগীর হোসেন, জাকির হোসেন ও সারোয়ার হোসেন জনি।

নির্বাচিত হওয়ার পর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত বলেন, ‘হিলি স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের। বিগত দিনেও আমরা সফলভাবে কাজ করেছি, সামনেও করবো। বন্দরে ব্যবসার গতি ফেরাতে কাজ করবে নতুন কমিটি।’

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top