২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চালু, স্বস্তিতে আটকেপড়া যাত্রীরা

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে আলোক স্বল্পতার কারণে উড়োজাহাজ উঠানামা বন্ধ থাকার পর ফ্লাইট চলাচল শুরু হয়েছে।

সোমবার (১৩ মে) সকাল ৮টা ৩৫ মিনিট থেকে ফ্লাইট চলাচল শুরু করেছে।

বিমানবন্দরে বাতিল হওয়া তিনটি ফ্লাইটের স্থানীয় যাত্রীরা বাড়ি ফিরে যান এবং দূরবর্তী যাত্রীদের বিভিন্ন আবাসিক হোটেলে রাখা হয়। সর্বশেষ রবিবার রাত সোয়া ১০টার দিকে ওই তিনটি ফ্লাইট বাতিল করেছে কর্তৃপক্ষ।  

বিমানবন্দর সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যার পর সৈয়দপুর বিমানবন্দর রানওয়ের লাইটগুলোতে ত্রুটি দেখা দেয়। রানওয়ের লাইট না জ্বলার কারণে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর কর্তৃপক্ষ সৈয়দপুরের তিনটি ফ্লাইট বাতিল করে। ফলে সৈয়দপুর বিমানবন্দরে আটকাপড়ে ঢাকাগামী প্রায় দুশ যাত্রী।

সৈয়দপুর বিমানবন্দর স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, রানওয়ের লাইটের ক্যাবল মাটির নিচ দিয়ে রয়েছে। ফলে কোথায় ত্রুটি হয়েছে, তা শনাক্ত করার চেষ্টা চলছে। এর মধ্যে ত্রুটি ঠিক করা হয়েছে।

তিনি বলেন, রাত সাড়ে ৯টা পর্যন্ত সর্বশেষ ঢাকা-সৈয়দপুর-ঢাকার তিনটি ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিলকৃত ফ্লাইটগুলো হলো নভোএয়ার, ইউএস-বাংলা ও এয়ার এস্ট্রা এয়ারলাইনস। এতে বিমানবন্দরে ঢাকাগামী তিনটি ফ্লাইটের প্রায় দুই শতাধিক যাত্রী আটকা পড়েন।

সৈয়দপুর বিমানবন্দর স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকেপড়া যাত্রীরা সকালের ফ্লাইটে যাত্রা করবেন।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top