১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

সমকামী বান্ধবীকে বিয়ে করতে সাতক্ষীরায় সিলেটের তরুণী

 সাতক্ষীরা : টিকটকে পরিচয়, এরপর ইমোতে দীর্ঘদিনের সমকামিতা। অবশেষে বিবাহিত বান্ধবীর প্রেমের টানে ছুটে এসেছেন সিলেটের এক তরুণী। বর্তমানে সাতক্ষীরার কলরোয়ায় ওই গৃহবধূর বাড়িতে অবস্থান করছেন তিনি। তাদের বিয়ের ব্যবস্থা না করলে আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি।

এমন অবস্থায় তাদের নিয়ে বিপাকে পড়েছেন ওই গৃহবধূর পরিবার। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার কলারোয়ার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা জামালের মোড় এলাকায় এমন ঘটনা ঘটে।

বুধবার (৩ জানুয়ারি) রাতে সাতক্ষীরা কলারোয়ার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা জামালের মোড় এলাকায় এমন ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, সিলেট থেকে সাতক্ষীরার কলারোয়ায় গিয়ে রুবিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে বিয়ে করে ঢাকায় নিয়ে যেতে চান সিলেটের গোয়াইনঘাট এলাকার মহিমা খাতুন (২৩)। বর্তমানে মহিমা কলারোয়ায় রুবিনার বাড়িতে অবস্থান করছেন। বিষয়টি জানাজানি হওয়ার পর তাদের বাড়িতে ভিড় জমেছে।

মহিমা খাতুন (২৩) সিলেট গোয়াইনঘাট এলাকার মুনছুর আলীর মেয়ে। রুবিনা খাতুন (২৫) সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা জামালের এলাকার আনিসুর রহমানের মেয়ে ও কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের আরমান হোসেনের স্ত্রী।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদের দুই জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে এবং দুই পরিবারকে খবর দেয়া হয়েছে । তিনি আরো জানান, তাদের দুই জনকে  স্ব স্ব পরিবারের কাছে হস্তান্তরের চেষ্টা চলছে।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top