২৩ জুলাই, ২০২৪
৮ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

রংপুর মেডিকেলের ডরমিটরিতে মিলল চিকিৎসকের রক্তাক্ত-নগ্ন মরদেহ

রংপুর প্রতিনিধি : রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ডরমিটরি থেকে এক চিকিৎসকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) বেলা ১১টায় হাসপাতালের শেখ রাসেল ডরমিটরির পঞ্চমতলার একটি কক্ষে নগ্ন অবস্থায় মরদেহটি পড়েছিল।

ওই চিকিৎসকের নাম মো. আক্তারুজ্জামান। তিনি আগামী ৬ জুলাই একটি পরীক্ষায় অংশ নিতে মেডিকেল কলেজে এসেছিলেন। আক্তারুজ্জামান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিউরো সার্জারি বিভাগে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি নীলফামারী জেলায়। তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। এখন তিনি এই মেডিকেল কলেজ থেকে পোস্ট গ্র্যাজুয়েট করছেন।  

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল ডরমিটরি ভবনের পঞ্চমতলার সিক্স-এফ নম্বর কক্ষ থেকে পচা গন্ধ বের হচ্ছিল। এ সময় দরজার নিচ দিয়ে রক্ত বের হতে দেখেন কলেজের শিক্ষার্থীরা। পরে তারা হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে পুলিশ ও ম্যাজিস্ট্রেট গিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। সেখানে ওই চিকিৎসকের নগ্ন মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা।

মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, নিহত আক্তারুজ্জামান পোস্ট গ্র্যাজুয়েশনে ডিপ্লোমা ইন ফরেনসিক মেডিসিন অ্যান্ড সায়েন্স বিষয়ে পরীক্ষা দেওয়ার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। রমেক পরীক্ষাকেন্দ্রে ৬ জুলাই ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আরিফুজ্জামান বলেন, খবর পেয়ে চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত কোনো কিছু বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৩, ২০২৪
temperature icon 30°C
overcast clouds
Humidity 75 %
Pressure 1000 mb
Wind 15 mph
Wind Gust Wind Gust: 19 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:56

⠀আরও দেখুন

Scroll to Top