১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

যাত্রী সেজে ইয়াবা সরবরাহ করতে এসে ধরা স্বামী-স্ত্রী

স্টাফ রিপোর্টার : বাসের যাত্রী সেজে জয়পুরহাট থেকে দিনাজপুরে ইয়াবা সরবরাহ করতে এসে ডিএনসির হাতে গ্রেফতার হয়েছেন এক দম্পতি।

বৃহস্পতিবার দুপুরে শশরা ইউনিয়নের জালিয়াপাড়া এলাকায় একটি পাম্পের সামনে থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণঅধিদপ্তর (ডিএনসি)। এসময় আটক নারীর ব্যাগে ও তার স্বামীর প্যান্টের পকেটে লুকিয়ে রাখা ১৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত শাহাদাত হোসেন জয়পুরহাট জেলা সদরের সানোয়ার হোসেনের ছেলে ও আটক জান্নাতুন ফেরদৌসীর স্বামী । আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরডিএনসি জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃশহিদুল মান্নাফ কবীর জানান, যাত্রী সেজে দুই মাদককারি ইয়াবার একটি চালান দিনাজপুরে সরবরাহ করতে আসছে । এমন গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের জালিয়াপাড়া রোডে একটি বাসে তল্লাশিচালিয়ে তাদের আটক করে ডিএনসির একটি চৌকস দল। এ সময় তাদের কাছ থেকে ১৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে জানা যায়, তারা স্বামী-স্ত্রী ।

তিনি আরো বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানচলছে । মাদকের চোরাচালান ও বিস্তার রোধে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান ডিএনসি জেলাকার্যালয়ের উপপরিচালক।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৩, ২০২৪
temperature icon 37°C
overcast clouds
Humidity 48 %
Pressure 1000 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 9 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:13
Sunset Sunset: 18:57

⠀আরও দেখুন

Scroll to Top