২৯ মে, ২০২৪
১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

মাদক থেকে দূরে থাকতে হবে: পঞ্চগড়ে ব্যারিস্টার সুমন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে গিয়ে হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, এখানে যেসব শিক্ষার্থী ভাই-বোনেরা আছেন তাদের উদ্দেশে বলছি আপনারা মন দিয়ে পড়াশোনা করবেন। মাদক থেকে দূরে থাকবেন। পরিশ্রম কখনও বিফলে যায় না।

শুক্রবার (১০ মে) বিকালে তেতুঁলিয়া উপজেলার তেঁতুলিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত ই খুদা মিলনের আয়োজনে ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ শেষে এসব কথা বলেন তিনি।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, তেতুঁলিয়ার মানুষ খুবই অতিথিপরায়ণ। এখানে না আসলে বুঝতে পারতাম না। আমি আগে বিষয়টি জানলে আরও আগেই আসতাম, এখানে আত্মীয়তা করতাম। এ সময় তিনি তেতুঁলিয়াবাসীকে হবিগঞ্জে তার নির্বাচনি এলাকা ঘুরে আসার আহ্বান জানান।

এর আগে বিদ্যালয়টির মাঠে বাংলাবান্ধা কাশফিয়া একাদশ বনাম ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি ১-০ গোলে বাংলাবান্ধা কাশফিয়া ফুটবল একাদশকে হারায়। ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমির পক্ষে একমাত্র গোলটি করেন দলের অধিনায়ক ব্যারিস্টার সুমন নিজেই।

খেলার শুরু থেকে দুই দলের খেলোয়াড়েরা গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। কিন্তু প্রথমার্ধের খেলা গোলশূন্য অবস্থায় শেষ হয়। ৪৫ মিনিটের সময় মাঠে নামেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় হাজারও দর্শক করতালি ও স্লোগানের মাধ্যমে তাকে স্বাগত জানান। খেলায় কয়েকটি গোলের সুযোগ হাতছাড়া হলেও ৫৮ মিনিটের মাথায় কর্নার কিকে হেড দিয়ে গোল আদায় করেন ব্যারিস্টার সুমন। এ সময় চিৎকার ও উল্লাসে ফেটে পড়েন দর্শক। খেলা শেষে ১-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্যারিস্টার সুমনের দল।

ফুটবল ম্যাচের আয়োজক বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন বলেন, আমরা তেতুঁলিয়াবাসী অনেক আনন্দিত, ব্যারিস্টার সুমনের মতো একজন জনপ্রিয় ব্যক্তি তার ফুটবল দল নিয়ে এখানে খেলতে এসেছেন। এখানকার মানুষ যে ফুটবল প্রিয় তা আজকের হাজারো দর্শকের উপস্থিতি প্রমাণ করে। যদিও আমরা হেরেছি তবে দু দলই খুব সুন্দর খেলেছে। দর্শক বেশ আনন্দ পেয়েছে। আগামীতে আরও ভালো মানের ফুটবল খেলা দর্শকদের উপহার দিতে পারবো বলে মনে করি।

খেলায় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুল আলম সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এসএম শফিকুল ইসলাম, তেতুঁলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান নিজাম উদ্দিন খান, ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, তুহিনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
মে ২৯, ২০২৪
temperature icon 34°C
overcast clouds
Humidity 62 %
Pressure 998 mb
Wind 10 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 98%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:15
Sunset Sunset: 18:50

⠀আরও দেখুন

Scroll to Top