২৩ জুলাই, ২০২৪
৮ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

নাতির গলায় ছুরি ধরে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন

ফরিদপুর : ফরিদপুরে নাতির গলায় ছুরি ধরে পুত্রবধূকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় শ্বশুরকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত।

সোমবার দুপুর দেড়টার দিকে এ রায় দেন ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি জেলার বোয়ালমারী উপজেলার দাদপুর ইউপির মোবারকদিয়া গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১১ সালে প্রেম করে বোয়ালমারী উপজেলার দাদপুর ইউপির একটি গ্রামের এক যুবককে বিয়ে করেন ওই গৃহবধূ। ওই ঘরে তাদের দুই শিশু সন্তান রয়েছে। ২০২০ সালের শুরুর দিকে জীবিকার তাগিদে দুবাই যান স্বামী। এরপর থেকেই ওই গৃহবধূর শ্বশুর তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ২০২১ সালের ৪ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে ওই গৃহবধূ তার ঘরে শুয়েছিলেন। তখন তার কক্ষে ঢুকে শ্বশুর দরজা আটকে দিয়ে তার এক নাতির গলায় ছুরি ধরে পুত্রবধূকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। এরপর আরো কয়েকবার তাকে ধর্ষণ করে। এর ফলে ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এ ঘটনায় ওই গৃহবধূ ২০২২ সালের ২০ এপ্রিল বোয়ালমারী থানায় মামলা করতে গেলে থানা থেকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়। পরদিন ২১ এপ্রিল শ্বশুরকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা করেন।

মামলাটি তদন্ত করে ২০২৩ সালের ১৩ জানুয়ারি শ্বশুরকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফরিদপুরের পরিদর্শক মো. জালাল উদ্দীন সরদার।

ওই আদালতের পিপি স্বপন পাল বলেন, এ রায়ে আমরা সন্তুষ্ট। এ রায় সমাজে বার্তা দেবে অপরাধ করে কেউ পার পাবে না। এতে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৩, ২০২৪
temperature icon 32°C
overcast clouds
Humidity 68 %
Pressure 998 mb
Wind 15 mph
Wind Gust Wind Gust: 17 mph
Clouds Clouds: 98%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:56

⠀আরও দেখুন

Scroll to Top