২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

ধান কাটতে গিয়ে বজ্রাঘাতে ২ জনের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর ও সাঘাটা উপজেলায় ধান কাটতে গিয়ে বজ্রাঘাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরে সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রাম ও সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গড়দীঘি গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলেন- শিপন মিয়া (১৮) ও ফুল মিয়া (৩৫)। এর মধ্যে শিপন সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রামের মোখলেছ মিয়ার ছেলে ও ফুল মিয়া সদর উপজেলার  রামচন্দ্রপুর ইউনিয়নের গড়দীঘি গ্রামের জোবায়ের আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে মুক্তিনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) প্যানেল চেয়ারম্যান শেফালী বেগম জানান, শিপন মিয়া হালিম মেম্বারের জমিতে শ্রমিক হিসেবে ধান কাটার কাজ করছিলেন। দুপুরের দিকে আকাশ হঠাৎ করে মেঘাচ্ছন্ন হয়ে বজ্রাঘাতের ঘটনা ঘটে। এতে মাঠে কাজ করা অবস্থায় শিপন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

অপরদিকে, সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গড়দীঘি গ্রামে জমিতে ধান কাটতে যান কৃষক ফুল মিয়া। দুপুরে আকস্মিক বজ্রাঘাতে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি মাসুদ রানা বলেন, বজ্রাঘাতে ফুল মিয়া নামে এক কৃষকের মৃত্যুর খবর শুনেছি। হাসপাতাল থেকে লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top