১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদন্ড

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় শ্যালিকা হত্যায় দুলাভাইকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৩০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।

সোমবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ আদালতের বিচারক সাদিয়া সুলতানা এ রায় দেন। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি হলেন কুমিল্লা সদর উপজেলার শীষপুর এলাকার আবুল বাসারের ছেলে আব্দুল্লাহ শুভ (২৬)।

আদালত সূত্রে জানা যায়, আব্দুল্লাহ শুভর সঙ্গে পার্বতীপুর উপজেলায় ফাতেমা সানিয়ার বিয়ে হয়। বিয়ের পর পারিবারিক কলহের জেরে শুভর সঙ্গে তার স্ত্রী ফাতেমা সানিয়ার তালাক হয়ে যায়। তালাকের পরও ২০১৮ সালে ২৯ জানুয়ারি পার্বতীপুর উপজেলায় ফাতেমা সানিয়ার বাসায় যান শুভ। সেখানে ফাতেমা সানিয়ার সঙ্গে বাগবিতন্ডার এক পর্যায় শুভ তার সাবেক স্ত্রী ফাতেমা সানিয়াকে ছুরি দিয়ে আঘাত করেন। এ সময় সানিয়ার ছোট বোন মর্জিনা আক্তার বড় বোনকে বাঁচাতে গেলে, তাকেও কুপিয়ে গুরুতর আহত করেন শুভ। আহত অবস্থায় ফাতেমা ও মর্জিনাকে পার্বতীপুর উপজেলা হাসপাতালে নিলে, চিকিৎসক মর্জিনাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্থানীয় লোকজন শুভকে আটক করে পুলিশে দেন।

এ ব্যাপারে ফাতেমা সানিয়া বাদী হয়ে পার্বতীপুর থানায় হত্যা মামলা করেন। মামলায় সাক্ষ্যপ্রমাণ শেষে বিচারক এ রায় দেন। মামলাটি রাষ্ট্রপক্ষে পরিচালনা করেন এপিপি রনজিৎ বাবু ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট খলিলুর রহমান।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top