১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

স্ত্রী দাবি করে শাকিবকে শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস

মিরর বিনোদন : ঢাকাই চলচ্চিত্র জগতে ২৫ বছর ধরে বিচরণ করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত মঙ্গলবার এই নায়কের ক্যারিয়ারের রজতজয়ন্তী উপলক্ষ্যে শাকিবের ভক্ত-অনুরাগীদের ভালোবাসা ছিল চোখে পড়ার মত।

এমন এক দিনেই শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’ প্রকাশ্যে এসেছে। যেখানে নায়ককে নতুনভাবে আবিষ্কার করেছেন দর্শকেরা। একইসঙ্গে ক্যারিয়ারের রজতজয়ন্তীতে শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। 

সেই তালিকা থেকে বাদ যাননি নায়িকা অপু বিশ্বাসও। ভক্ত-অনুরাগীদের মতো শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি নিজেও।

তবে এদিন শুভেচ্ছাবার্তায় নিজেকে শাকিবের স্ত্রী বলেই দাবি করেছেন এই নায়িকা। যা নিয়ে এই তারকা দম্পতির সম্পর্কে ফের প্রশ্নের সৃষ্টি হয়েছে। কারণ বছর খানেক আগেই বিচ্ছেদের পথে হেঁটেছেন শাকিব-অপু দম্পতি। তবুও প্রাক্তন স্বামীর ক্যারিয়ারের রজতজয়ন্তীতে একটু ভিন্নভাবেই শুভেচ্ছা জানাতে দেখা গেল এই নায়িকাকে।

মঙ্গলবার রাতে শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেন অপু।  ওই পোস্টে দেখা যায়, শাকিবের ক্যারিয়ারের রজতজয়ন্তী উপলক্ষ্যে দেশের একটি সংবাদপত্রে বিশেষ কিছু প্রতিবেদন প্রকাশ করা হয়। সেই সংবাদপত্রের স্ক্রিনশট শেয়ার করেছেন এই অভিনেত্রী।

সংবাদপত্রের সেই ছবি প্রকাশ করে ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, ওয়াইফ’। তাদের সন্তান আব্রাম খান জয়ের নাম হ্যাশট্যাগ দিয়ে শাকিব খানকে উদ্দেশ্য করে লিখেছেন ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা’।

শুভেচ্ছাবার্তায় সরাসরি নিজেকে শাকিবের ‘ওয়াইফ’ বলেই দাবি করেছেন অপু। একইসঙ্গে ‘সন্তানের বাবা’ বলেও উল্লেখ করেছেন।

যদিও শাকিবের বিশেষ দিনে অপু বিশ্বাসের মতো কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলীকে।

এদিকে আগামী ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খানের ‘তুফান’। ইতোমধ্যে নির্মাতা রায়হান রাফীর এই সিনেমার শুটিং ও ডাবিং শেষ হয়েছে। ভারতে প্রায় ৪১ দিন ধরে চলেছে এই সিনেমার শ্যুটিং।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’ প্রকাশ্যে এসেছে। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ’র ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পায়।

২ মিনিট ৪৫ সেকেন্ডের এই গানে পর্দায় রীতিমতো কাঁপন ধরিয়েছেন শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রথমবারের মতো শাকিব খানের এই গানে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসান।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৩, ২০২৪
temperature icon 37°C
overcast clouds
Humidity 48 %
Pressure 1000 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 9 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:13
Sunset Sunset: 18:57

⠀আরও দেখুন

Scroll to Top