১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

শাহরুখের আপত্তির কারণে যে কাজ করতেন না গৌরী

মিরর বিনোদন : বলিউডের অন্যতম সেরা কাপল ও আলোচিত জুটি শাহরুখ খান ও গৌরী খান। যাদের ভালোবাসার গল্প থাকে সবার মুখে মুখে। সেই জুটির ভেতরে থাকা সত্য শুনলে এক কথায় চমকে যেতে হয়।

সম্প্রতি কফি উইথ করণ শো-তে এসে নিজের ফ্যাশন নিয়ে মুখ খুলেছেন গৌরী খান। বাড়িতে সুহানা থাকলেও গৌরী খানের কথায়, তার ফ্যাশন গুরু হলেন আরিয়ান খান। কোনটা ট্রেন্ড, মা কোনটা পরবে সব সময় সেই স্থির করে থাকে। ছেলের সঙ্গে তার বন্ডিংও ভীষণ ভাল।

সাক্ষাৎকারে তিনি বলেন, শাহরুখ খানের একটা বিষয় আমার ভীষণ অপছন্দের। সাদা শার্ট পরলে বেজায় রেগে যেতেন শাহরুখ খান। আর সেই পোশাক আজও তাই খুব একটা ইচ্ছে না হলেন পরি না।

গৌরী ও শাহরুখ খানের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ ঠিক কতটা গভীর তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। প্রতিটা পদে পদে কিং খান নিজেকে প্রমাণ করেছেন গৌরীর কাছে। প্রথম সাক্ষাৎ থেকে সংসার, সবটাই ভক্তদের কাছে ঠিক যেন পর্দার গল্প।

গৌরীকে একটি পার্টিতে প্রথম দেখেছিলেন শাহরুখ খান। কিছুদিনের মধ্যে আলাপও হয়েছিল। তবে একদিন গৌরী দিল্লি ছেড়ে চলে আসেন মুম্বাইতে। তখন তাকে খুঁজতে মাত্র ৪০০ টাকা পকেটে নিয়ে দিল্লি ছেড়েছিলেন তিনি। তারপর তাদের সংসার শুরু। চুটিয়ে মজা করতে ভালোবাসতেন তারা । আজ নানা কাজের ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নিতে ভোলেন না কেউ। 

শাহরুখ এই মুহূর্তে তার আগামী ছবি ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির জন্য ফের অনিরুদ্ধ রবিচন্দ্রের সঙ্গে কাজ করছেন তিনি। অনিরুদ্ধ ‘জওয়ান’ ছবির গান বেঁধেছিলেন। আর তাঁর কাজ পছন্দ হয়েছে বলিউডের বাদশার। তাই ফের ‘কিং’-এর জন্য অনিরুদ্ধকেই বেছে নিয়েছেন তিনি। ২০২৪ এর অগস্ট থেকে এই ছবির কাজ শুরু করবেন অনিরুদ্ধ।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top