১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

ফারিণ-পলাশেরা ময়লার ভাগাড়ে কেন

মিরর বিনোদন : ময়লার ভাগাড়। আর সেখানে পরিপাটি পোশাকে সেজেগুজে বসে-দাঁড়িয়ে আছেন কয়েকজন তারকা। এর মধ্যে রয়েছেন তাসনিয়া ফারিণ, তারিক আনাম খান, জিয়াউল হক পলাশ, ইন্তেখাব দিনারের মতো শিল্পীরা। কিন্তু কেন?

এর উত্তর জানতে সেই ব্যক্তির দ্বারস্থ হতে হয়, যিনি চিত্রটি সামনে এনেছেন এবং এই পুরো ঘটনার কাণ্ডারি। তিনি কাজল আরেফিন অমি; ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নাট্যনির্মাতা। তিনি জানালেন, এটি আসলে তার নতুন ওয়েব ফিল্ম ‘অসময়’র প্রথম পোস্টার। আর গল্পের খাতিরেই এমন ব্যতিক্রম পোস্টার বানানো হয়েছে।

কমেডি ধাঁচের কাজের জন্যই অমির পরিচিতি। তবে এবার কমেডির সঙ্গে কিছু সমাজের কিছু অসঙ্গতি তুলে এনেছেন গল্পে। সব কিছু ঠিক থাকলে এ মাসেই ছবিটি মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ-তে।
‘অসময়’-এর গল্প প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, ‘এখানে আমি মূলত সমাজের শো-অফের গল্প দেখাতে চাই। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশী পটু! সেই বিষয়টাই এখানে উঠে এসেছে।’

ওয়েব ফিল্মটির প্রযোজক ও বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “এই গল্প যখন প্রথমবার অমি আমাকে শোনায়, তখনই বুঝতে পারি সে দারুণ কিছু বানাতে চলেছে। ‘অসময়’ হবে আমাদের পক্ষ থেকে দর্শকের জন্য নিউ ইয়ার গিফট!”

ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদসহ অনেকে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৩, ২০২৪
temperature icon 34°C
heavy intensity rain
Humidity 60 %
Pressure 1001 mb
Wind 9 mph
Wind Gust Wind Gust: 11 mph
Clouds Clouds: 89%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:13
Sunset Sunset: 18:57

⠀আরও দেখুন

Scroll to Top