১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

প্রিয় তারকাদের প্রিয় পারফিউম

মিরর বিনোদন : যুগ যুগ ধরেই সুগন্ধির ব্যবহার হয়ে আসছে। সুগন্ধি আপনার মন, রুচিবোধ ও ব্যক্তিত্বকে প্রকাশ করে। নামিদামি ব্র্যান্ডের পারফিউম সংগ্রহে রাখা অনেকের শখ। বিশেষ করে যারা তারকাদের লাইফস্টাইল অনুসরণ করেন, তারা অনেকেই জানতে আগ্রহী তাদের প্রিয় তারকারা কোন পারফিউম ব্যবহার করেন। তাই আজকে বিখ্যাত তারকাদের ব্যবহার করা পারফিউম ব্র্যান্ড সম্পর্কে জানিয়েছেন দেবিকা দে

শাহরুখ খানের প্রিয় ডানহিল অ্যান্ড ডিপটিকো
সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছেন—তিনি একটি নয়, দুই ধরনের পারফিউম একত্রে মিলিয়ে ব্যবহার করেন।  একটি ডিপটিকো, আর অন্যটি ডানহিল। লন্ডনকেন্দ্রিক ব্র্যান্ড ডানহিল এই তারকার বিশেষ পছন্দ। প্যারিসের বিখ্যাত ডিপটিকো ব্র্যান্ডের টম ডাও পারফিউমটিও ব্যবহার করেন তিনি।

আলিয়া ভাটের পছন্দ আরমানি কোড এবং ব্লু দ্য শ্যানেল
আলিয়া ভাট ক্যারিয়ারের শুরুতে এক ইন্টারভিউতে জানিয়েছিলেন—তিনি ছেলেদের পারফিউম বেশি পছন্দ করেন। অনেকের মধ্যেই ছেলেদের পারফিউম ব্যবহার করার একটা প্রবণতা রয়েছে। তবে আলিয়া ভাট সাধারণত আরমানি কোড বা ব্লু দ্য শ্যানেল ব্যবহার করেন।

আনুশকা শর্মা প্রিয় গুতাল টেন্যু দ্যে সোয়ারে
আনুশকা শর্মার প্রিয় পারফিউম গুতাল টেন্যু দ্যে সোয়ারে। এই পারফিউমে রয়েছে একটি বিশেষ ইতিহাস। ১৯৮১ সালে মডেল অ্যানিক গুতাল একজন নারী হিসেবে প্রথম পারফিউম ব্র্যান্ড প্রতিষ্ঠা করেন। প্যারিসভিত্তিক এই ব্র্যান্ডটি এরপর অনেক জনপ্রিয়তা লাভ করে।

প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের শীর্ষে ত্রুসারদি ডোনা
২০১৭ সালে জিমি কিমেল ও কেলির শো-তে যান বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। উপস্থাপক তার পারফিউমের প্রশংসা করতেই প্রিয়াঙ্কা তার প্রিয় পারফিউমের বোতলটি বের করে দেন। আর সেই প্রিয় পারফিউমটি হলো ত্রুসারদি ডোনা। ভ্যানিলা আর জেসমিনের সুগন্ধের জন্য এটি তার পছন্দের শীর্ষে।

কারিনা কাপুর খানের পছন্দ জঁ প্যল গলতিয়ের ওয়েমেন ক্লাসিক এসেন্স
কারিনা কাপুরের প্রিয় পারফিউম তার ব্যক্তিত্বের সঙ্গে একেবারে মানানসই।  জঁ প্যল গলতিয়ের সব পারফিউমই তিনি ব্যবহার করেন। তবে ক্লাসিক পারফিউমটিই তার অধিক পছন্দ। এই পারফিউমটি কিছুটা ফ্লোরাল, এতে আছে গোলাপ, ভ্যানিলা, অ্যাম্বার এবং মধুর ঘ্রাণ।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top