১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

পানির তলে প্রেম?

মিরর বিনোদন : পানির তলে প্রেম? এমনই একটি দৃশ্য উঠে এসেছে ‘বউয়ের বাড়ি’ নামের একটি নাটকে। এতে অভিনয় করেছেন জোভান ও কেয়া পায়েল। প্রচারের ২২ ঘণ্টায় স্ট্রিম হয়েছে ১০ লাখবার।

নাটকের গল্পে দেখা যায়, বর সাজে শিমুকে বিয়ে করতে যায় শান্ত। কিন্তু বিয়ের পর বউ যখন বরের সঙ্গে শ্বশুরবাড়িতে আসবে তখনই অজ্ঞান হয়ে পড়েন। ফলে শ্বশুরবাড়িতে নয়, তাকে নেওয় হয় হাসপাতালে। তাই  বিয়ে করেও বউ ছাড়াই বাড়ি ফিরতে হয় শান্তকে। এরপর থেকেই শুরু হয় মূল গল্প। একদিকে শান্ত অন্যদিকে শিমু ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মুখে পড়তে থাকেন।

নির্মাতা সাজিন আহমেদ বাবু নাটকটি নিয়ে বলেন,‘নিরেট বিনোদনের জন্যই নাটকটি বানানো। কিছুটা কমেডি থাকলেও নাটকটিতে কোনা ভাড়ামি নেই। দর্শকরা নাটকটি দেখে বিনোদিত হবেন এবং হচ্ছেন। ভালো লাগছে নাটকটি প্রচারের এক দিনের মাথাতেই ১ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। এবং কমেন্টবক্সে সবাই নাটকটির প্রশংসা করছে।’

কেয়া পায়েল বলছেন, নতুন বছরের দর্শকদের জন্য উপহার বউয়ের বাড়ি। উপহারটি দর্শকদের কাছেও ভালো লাগছে। ১ দিনে এক মিলিয়ন দর্শক নাকটি দেখলেন এটা সত্যিই ভালো খবর।’

নাটকে জোভানের মায়ের চরিত্রে অভিনয় করেছন মনিরা মিঠু। আরও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, শেলি আহসান, জাবেদ গাজী, ইসরাত জাহান তাসফিরসহ অনেকেই।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৩, ২০২৪
temperature icon 38°C
broken clouds
Humidity 45 %
Pressure 999 mb
Wind 10 mph
Wind Gust Wind Gust: 10 mph
Clouds Clouds: 84%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:13
Sunset Sunset: 18:57

⠀আরও দেখুন

Scroll to Top