২৪ জুলাই, ২০২৪
৯ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

পাকিস্তানের অভিনেত্রীকে গুলি করে হত্যা

মিরর বিনোদন : পশতু’ খ্যাত পাকিস্তানের টিভি নাটকের অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা করা হয়েছে। জানা গেছে, সোমবার (১০ জুন) দেশটির নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

অভিনেত্রী খুশবু খান হত্যার ঘটনায় পুলিশ জানিয়েছে, তার ভাই একটি হত্যা মামলা দায়ের করেছে। এদিকে পুলিশ সন্দেহভাজন হিসেবে গুল মুহম্মদের ছেলে শওকত ও দিলবরের ছেলে ফালাক নিয়াজকে আটক করেছে বলে কয়েকটি সূত্র থেকে জানা গেছে।

অন্যদিকে পাকিস্তানের গণমাধ্যম জিও টেলিভিশনের সংবাদে জানা গেছে, অভিনেত্রী খুশবু খানের ভাই এফআইআরে অভিযোগ করেছেন, সন্দেহভাজনরা তাদের আয়োজিত এক অনুষ্ঠানে তাকে (খুশবু খান) কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে এবং এ কারণেই হত্যা করা হয়েছে তার বোনকে।

খুশবু খান হত্যা কাণ্ডের ঘটনায় আখবারপুরা স্টেশন হাউজ অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেন, পুলিশের মনে করছেন খুশবুকে ওই পার্টিতে নেওয়া হয়েছিল এবং সেখানে সন্দেহভাজনরা উপস্থিত ছিলেন। তবে তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়। হত্যার পর তারা মরদেহ ফেলে রেখে যায়।

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, সন্দেহভাজনরা এ ধরনের অপরাধের জন্য সাধারণত বাড়ি ব্যবহার করে। অন্যদিকে নওশেরা জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) আজহার জানান, তারা এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৪, ২০২৪
temperature icon 27°C
overcast clouds
Humidity 90 %
Pressure 997 mb
Wind 12 mph
Wind Gust Wind Gust: 22 mph
Clouds Clouds: 94%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top