২৩ জুলাই, ২০২৪
৮ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

‘দুষ্টু কোকিল’ গানে প্রত্যাশার চেয়ে প্রাপ্তি বেশি: কণা

মিরর বিনোদন : জনপ্রিয় সঙ্গীত শিল্পী দিলশাদ নাহার কণা। এই মুহূর্তে দেশের সিনেমার প্লেব্যাকে সবচেয়ে নির্ভরযোগ্য শিল্পী তিনি। সিনেমাপ্রেমীরাও কণার গানকে নিচ্ছেন লুফে। যেমনটা হয়েছে গেলো ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘তুফান’ সিনেমার ক্ষেত্রেও। ‘দুষ্টু কোকিল’ গানটি এখন সকলের মুখে মুখে।

‘দুষ্টু কোকিল’ গানের সাফল্য উপভোগ করছেন কণা। তিনি বলেন, ভীষণ ভালো লাগা কাজ করছে ‘দুষ্টু কোকিল’ করে। নিজের গানটির সাফল্যে আমি সত্যিই অভিভূত। চারিদিকে গানটি বেশ সাড়া জাগিয়েছে। সবাই প্রশংসা করছেন। গানের প্রসঙ্গ এলেই ‘দুষ্টু কোকিল’ নিয়ে কথা হচ্ছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ইতিবাচক মন্তব্যে ভরে গেছে। গানটি শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

তিনি আরো বলেন, গানটি করতে গিয়ে মনে হয়েছিল দর্শকপ্রিয়তা। কারণ আইটেম গানটির হুক লাইন ‘দুষ্টু কোকিল ডাকেরে’ খুব ক্যাচি ছিল। কিন্তু অল্প সময়ে গানটি এতটা সাড়া ফেলবে, ব্লকবাস্টার হিট হবে তা ভাবিনি। প্রত্যাশার চেয়ে প্রাপ্তিটা বেশি হয়েছে।

গানটির সঙ্গে যুক্ত হওয়ার প্রসঙ্গে কণা বলেন, মিউজিক ডিরেক্টরের কাছ থেকেই ডাক পেয়ে আমরা শিল্পীরা অভ্যস্ত। গানটির সুরকার ও শিল্পী আকাশ সেন এবং তুফান টিম দুই জায়গা থেকেই আমার কাছে ‘দুষ্টু কোকিল’-এর প্রস্তাব আসে।

তিনি আরো বলেন, ‘তুফান’ সিনেমা দুইবার দেখা হয়েছে আমার। ‘দুষ্টু কোকিল’ গানটি যখনই স্ক্রিনে এসেছে দর্শকের উচ্ছ্বাসে অন্যরকম প্রশান্তি পেয়েছি। কিছু দিন আগে একটি বিশেষ প্রদর্শনীতে সিনেমার প্রায় সব কলাকুশলীই ছিলেন। শাকিব খান, চঞ্চল চৌধুরী, নির্মাতার সঙ্গে আমিও ছিলাম। উপস্থিত সবাই গানটির প্রশংসা করেছেন। শাকিব খানও গানটির প্রশংসা করেছেন, ধন্যবাদ জানিয়েছেন।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৩, ২০২৪
temperature icon 32°C
overcast clouds
Humidity 68 %
Pressure 998 mb
Wind 15 mph
Wind Gust Wind Gust: 17 mph
Clouds Clouds: 98%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:56

⠀আরও দেখুন

Scroll to Top