২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

ছোট্ট ভুলে তীব্র ট্রলের মুখে রণবীর

মিরর বিনোদন : লাক্ষাদ্বীপের প্রচারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে যোগ দিয়েছিলেন রণবীর সিং। কিন্তু করে ফেললেন ছোট্ট ভুল! মালদ্বীপের ছবিকে লাক্ষাদ্বীপের ছবি বলে পোস্ট করে বসলেন। ব্যাস, তেড়ে এল নেটিজেনরা।

রবিবার দিনভর ট্রেন্ডিং ‘বয়কট মালদ্বীপ’ হ্যাশট্যাগ। মোদীকে কদর্য আক্রমণ এবং ভারতীয় সমুদ্র সৈকতকে ‘দুর্গন্ধযুক্ত’ দাবি করে বিতর্কে জড়ান মালদ্বীপের তিন মন্ত্রী। এখন অবশ্য তাদের সাসপেন্ড করেছে সে দেশের সরকার। তবে গতকালের ঘটনার পর থেকে উঠতে-বসতে মালদ্বীপ ছুটে যাওয়া বলি তারকারা ভারতীয় সমুদ্র সৈকতের প্রচারে কোমর বেঁধে নেমে পড়েছেন। সেই তালিকায় যুক্ত হতে গিয়েই বিপত্তি বাঁধালেন রণবীর সিং।

দীপিকার স্বামী এদিন যে কাণ্ড করলেন তার জেরে তুমুল ট্রলিং-এর শিকার হচ্ছেন অভিনেতা। এদিন ভারত ঘুরে দেখার ডাক দিয়ে বিপাকে রণবীর। নেটিজেনরা ২ মিনিটেই নায়কের ভুল ধরে ফেলেন।

এক্স (প্রাক্তন টুইটার) হ্যান্ডেলে একটি দ্বীপের (আসলে মালদ্বীপের) ছবি পোস্ট করে রণবীর লিখেছেন, ‘এই বছর আসুন ভারতকে আবিষ্কার করি এবং আমাদের নিজস্ব সংস্কৃতির অভিজ্ঞতা অর্জন করি। আমাদের দেশে সমুদ্র সৈকত-সহ আরও অনেক সৌন্দর্য ছড়িয়ে রয়েছে। চলুন ভারত ঘুরে দেখি।’ সঙ্গে সঙ্গে এক নেটিজেন লেখেন, ‘আপনি মালদ্বীপের ছবি পোস্ট করে ভারতীয় দ্বীপপুঞ্জের প্রচার করছেন। আপনার কিছু হয়েছে?’

তড়িঘড়ি নিজের ভুল বুঝতে পারেন রণবীর এবং সেই পোস্টটি মুছে ফেলেন। পরে কোনও ছবি ছাড়াই ফের একই বার্তা পোস্ট করেন এক্স হ্যান্ডেলে। যদিও নায়কের আগের পোস্টের স্ক্রিনশট ততক্ষণে ছড়িয়ে পড়েছে। সেই নিয়েও বিদ্রুপের মুখে পড়লেন অভিনেতা। একজন লিখেছেন, ‘মুছে ফেলতে অনেক দেরি হয়ে গেছে, ইন্টারনেট সবসময় এগিয়ে থাকে’।

প্রসঙ্গত, রণবীর ও তার স্ত্রী দীপিকা পাড়ুকোন সোমবারই ছুটি কাটাতে বিদেশে উড়ে গেলেন। গন্তব্য অজানা। মুম্বাই বিমানবন্দনে লেন্সবন্দি হন দুজনে। সদ্যই নিজের ৩৮তম জন্মদিন পালন করলেন দীপিকা। বরের সঙ্গে সেই সেলিব্রেশনেই এবার মুম্বই ছাড়লেন অভিনেত্রী।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top