২৯ মে, ২০২৪
১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

গভীর রাত পর্যন্ত তাপসের অফিসে স্বস্তিকা!

মিরর বিনোদন : ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বাংলাদেশে এসেছেন। শনিবার (২০ জানুয়ারি) গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের পুলিশ হেডকোয়ার্টার্সে উপস্থিত হন ‘তাসের ঘর’খ্যাত এই নায়িকা। গভীর রাত পর্যন্ত প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে আড্ডা দেন আর পিয়ানোতে তাল মিলিয়ে গান করেন তিনি।

তাপস তার ফেসবুক একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যায়, স্বস্তিকা গাইছেন রবীন্দ্রনাথের, ‘না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাবো না, যাবো না’ গানটি।

এটুকু তথ্য জুড়ে দেয়াই যায়, হিন্দুস্থান রেকর্ডসের জন্য রবীন্দ্রনাথের একাধিক গান কণ্ঠে তুলেছিলেন স্বস্তিকা। গেয়েছেন কিছু চলচ্চিত্রেও। তবে কি গান গাইতে বাংলাদেশে এসেছেন স্বস্তিকা? তাপসের সঙ্গে সুরমগ্ন মুহূর্তটি দেখে কারো কারো তেমনটা মনে হতেই পারে।

টিএম নেটওয়ার্ক সূত্র জানায়, মূলত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক তাপসের সঙ্গে গান ও চলচ্চিত্র নিয়ে আন্তরিক আলাপ-আড্ডার জন্য এসেছেন স্বস্তিকা। কথা হয়েছে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়েও।

এদিকে, এমন সময় স্বস্তিকা ঢাকায় এলেন যখন কলকাতা থেকে বেনারশী শাড়ি পরে হাতে গিটার ও রঙিন মাইক হাতে পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী ঘোষণা করলেন তার নতুন গান ‘ভাল্লাগছে না’ মুক্তির। যৌথ কথামালায় তাপসের সুরে গানটি শিগগির প্রকাশিত হতে যাচ্ছে মিমির ইউটিউব চ্যানেলে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
মে ২৯, ২০২৪
temperature icon 33°C
overcast clouds
Humidity 67 %
Pressure 999 mb
Wind 9 mph
Wind Gust Wind Gust: 11 mph
Clouds Clouds: 99%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:15
Sunset Sunset: 18:50

⠀আরও দেখুন

Scroll to Top