১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

কনের সাজে মিমি, বলছেন ‌‘ভাল্লাগছে না’

মিরর বিনোদন : কয়েকদিন ধরেই নিজের সামাজিক মাধ্যমে ছোট ছোট নানা ভিডিও পোস্ট করে যাচ্ছেন অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীও। সব ভিডিওরই সারমর্ম হচ্ছে অভিনেত্রীর ‘ভাল্লাগছে না’। কিন্তু কেন, কী হয়েছে তার?

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় কনের সাজে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। লাল বেনারসি, গলায়-কানে হালকা গয়না, শাঁখা-পলা, মাথায় মুকুট। তাহলে কি এবার মাঘ মাসেই বিয়ে সেরে ফেলছেন তিনি? অন্যদিকে অভিনেত্রীর এক হাতে গিটার ও অন্য হাতে চোঙা মাইকও রয়েছে। আসলে মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেলে আসছে তার নতুন মিউজিক ভিডিও, যার নাম ‘ভাল্লাগছে না’।

এদিন প্রকাশ্যে আসে তার গানের পোস্টার। কিছুদিন ধরে তারই প্রচার করছিলেন অভিনেত্রী। এদিনের পোস্টের ক্যাপশনে লেখেন, ‘ভাল্লাগছে না এমন একটি কথা যেটা আমাদের বাঙালিদের সঙ্গে জুড়ে আছে, আমাদের প্রথম পোস্টারটি রইল আপনাদের জন্য, ২৮ জানুয়ারি আসছে গানটি, টিজার আসছে খুব তাড়াতাড়ি।’

‘মিমি চক্রবর্তী ক্রিয়েশনস’ নিবেদিত, ‘ভাল্লাগছে না’ তাদের নতুন গান। এদিনের পোস্টে অভিনেত্রীকে ‘দুর্দান্ত লাগছে’ বলে জানিয়েছেন অপর অভিনেত্রী পার্নো মিত্র। নতুন কাদের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরাও। একজন লেখেন, ‘এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’ অপর একজন লেখেন, ‘শুভেচ্ছা। দারুণ লাগছে পোস্টার।’ কেউ লিখলেন, ‘স্বর্গীয় সুন্দরী মিমি’।

তবে কটাক্ষও এসেছে একাধিক। এক নেটিজেন লেখেন, ‘বাহ্, ওরও নিজের প্রোডাকশন হাউজ! টলিউডে অভিনয় করে প্রতিষ্ঠিত হোক না হোক… ২-৪টা সিনেমা করে প্রযোজক হওয়া মাস্ট এখন।’ তবে বেশিরভাগ অনুরাগীই শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

এর আগে নিজের কণ্ঠে একাধিক গান প্রকাশ করেছেন মিমি চক্রবর্তী। এই মিউজিক ভিডিওর কনসেপ্ট অভিনেত্রীর নিজেরই। গানের কথা তাপস ও মিমির। অনুরাগীরা এখন অপেক্ষায় ছবির টিজারের।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৩, ২০২৪
temperature icon 34°C
heavy intensity rain
Humidity 60 %
Pressure 1001 mb
Wind 9 mph
Wind Gust Wind Gust: 11 mph
Clouds Clouds: 89%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:13
Sunset Sunset: 18:57

⠀আরও দেখুন

Scroll to Top