১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

আসিফ-অনুরাধার সেই গানটি এলো অন্তর্জালে

মিরর বিনোদন : গানটি নিয়ে গায়ক আসিফ আকবর আগে থেকেই বেশ উচ্ছ্বসিত ছিলেন। কারণ প্রথমবার উপমহাদেশের নন্দিত শিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে ডুয়েট করলেন। সেই গানের সঙ্গে আবার একাধিক দেশের সমন্বয়। সবমিলিয়ে গানটির কথা বারবার আনন্দের সঙ্গে বলে আসছিলেন আসিফ।

অবশেষে সেই গান এলো অন্তর্জালে। শিরোনাম ‘চিরদিনের জীবনসঙ্গিনী’। গানটির কথা লিখেছেন কবির বকুল। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন যুক্তরাজ্যের রাজা কাশেফ। এটি প্রকাশ হয়েছে ফ্রান্সভিত্তিক প্রতিষ্ঠান বিলিভ মিউজিক থেকে।

আসিফ জানান, ব্রিটিশ পার্লামেন্টের হাউস অব কমন্সের ১২ নম্বর কমিটি হলে আনুষ্ঠানিকভাবে গানটির প্রকাশনা সেরেছেন তারা। যেখানে সাধারণত রাজনৈতিক সভা-সেমিনার হয়, সেখানে প্রথমবার কোনও গানের আয়োজন হলো। উচ্ছ্বাস প্রকাশ করে আসিফ বলেছেন, ‘যে বয়সে মানুষ গান থেকে সরে যায়, সে বয়সে আমি বলিউডে গান শুরু করেছি। আমার ডেডিকেশন লেভেল আলাদা। আমি যখন কাজ করি, সিরিয়াসলি করি। মিউজিক্যাল জার্নিতে প্রত্যেকটা সফলতা আমার জন্য জরুরি। অতীতে যা হয়েছে ভবিষ্যতে যা হবে সেগুলো আমাকে আরও সামনের দিকে নিয়ে যাবে।’

কিছু দিন আগে ভারতের মুম্বাইতে গিয়েছিলেন আসিফ। সেই সফরেই গানটিতে ভয়েস দিয়েছিলেন তিনি। আর অনুরাধা পাড়োয়াল আগেই কণ্ঠ দিয়ে রেখেছেন। গানটি নিয়ে আসিফের ছোট্ট মন্তব্য এরকম, ‘হলফ করে বলতে পারি, একটি সমৃদ্ধ বাংলা গান।’

গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গাজীপুরে চিত্রায়িত সেই ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী সাবা বশির।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 27°C
moderate rain
Humidity 93 %
Pressure 999 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top