২৯ মে, ২০২৪
১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের মারধরে চালক-হেলপারের মৃত্যু

সাভার : সাভারে ঈদযাত্রার মধ্যে বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের মারধরে বাসের চালক ও তার সহকারীর মৃত্যু হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে সোমবার দুপুরে সাভারের নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড সংলগ্ন এলাকায় যাত্রীদের মারধরে আহত হয়েছিলেন তারা।

নিহতরা হলেন- ইতিহাস পরিবহনের বাসের চালক সোহেল রানা বাবু (২৬) এবং তার সহকারী (হেলপার) হৃদয় (৩০)। সোহেল রানা গাজীপুরের টঙ্গী এলাকার ফোরকান হোসেনের ছেলে। তিনি পরিবার নিয়ে মিরপুর-১৪ নম্বরে থাকতেন। হৃদয় ময়মনসিংহের ফুলপুরের আবুল কাসেমের ছেলে। থাকতেন মিরপুর-১ নম্বরে।

বাসের যাত্রীদের বরাত দিয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান বলেন, ইতিহাস পরিবহনের বাসটি মিরপুর-১৪ থেকে চন্দ্রা পর্যন্ত চলাচল করে। দুপুরে মিরপুর থেকে ছেড়ে আসা বাসটির যাত্রীদের কাছে ঈদযাত্রা হিসেবে বাড়তি ভাড়া চান হেলপার। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় যাত্রীদের সঙ্গে চালকেরও তর্কবিতর্ক হয়। এর মধ্যে এক যাত্রী তাদের মারধরের হুমকি দেন। বাসটি ডিইপিজেড এলাকায় পৌঁছালে কয়েকজন যুবক বাসে উঠে চালক ও হেলপারকে মারধর শুরু করেন। এলোপাতাড়ি মারধরে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে দুজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। দুজনের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা মামলা করলে ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
মে ২৯, ২০২৪
temperature icon 36°C
overcast clouds
Humidity 54 %
Pressure 997 mb
Wind 10 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:15
Sunset Sunset: 18:50

⠀আরও দেখুন

Scroll to Top