২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

মিরর ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী জনসভায় অংশ নিতে আজ মঙ্গলবার (২ জানুয়ারি) ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

আজ বিকাল ৩টার দিকে শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন তিনি।

তার আগমনকে কেন্দ্র করে জেলার দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতোমধ্যে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠের সভামঞ্চসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।  প্রস্তুত করা হয়েছে মঞ্চ। জনসভা উপলক্ষে মাঠে নিরাপত্তা বেষ্টনী, মাইক স্থাপনসহ সভাস্থলের আশপাশে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

প্রধানমন্ত্রীর আগমনে ব্যাপক উৎসাহ দেখা গেছে স্থানীয় মানুষের মাঝে। নানা ধরনের প্রত্যাশাও ব্যক্ত করেছেন নানা শ্রেণিপেশার মানুষ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগ সংশ্লিষ্টরা জানান, নেত্রীর আগমনে ফরিদপুর আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ জানান, জনসভাস্থলের পাশাপাশি শহরজুড়ে শুরু হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা। সমাবেশ মাঠ সংলগ্ন এলাকাজুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশ সৌন্দর্যবর্ধনের জন্য রং করা হচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে মাঠে ৫০ হাজার লোকসহ সড়ক এবং আশপাশের এলাকায় মোট এক লাখ লোকের সমাগমের আশা করছে জেলা আওয়ামী লীগ।

ফরিদপুরের জেলা জানিয়েছে যে, প্রধানমন্ত্রীর আগমন নিরাপদ ও নির্বিঘ্ন করতে শহরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। পাশাপাশি শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে। সাদা পোশাকেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, এর আগে ফরিদপুর শহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ এসেছিলেন ২০১৭ সালের ২৯ মার্চ। ওইদিন বিকালে তিনি সরকারি রাজেন্দ্র কলেজ মাঠেই বক্তব্য দিয়েছিলেন।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top