১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নাতাশা

মিরর স্পোর্টস : সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রেমের পর বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ২০২০ সালের ৩১ মেয়ে বিয়ে করে এই জুটি। কিন্তু সম্প্রতি তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স বিদায় নেওয়ার পরেই শুরু হয়েছে জল্পনা। এবার এ নিয়ে মুখ খুললেন ক্রিকেটারের স্ত্রী।

সম্প্রতি আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নাতাশা। আলেকজান্ডারের সঙ্গে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন রয়েছে। রেস্তোরাঁর বাইরে ছবি তোলেন নাতাশা। তখনই তাকে প্রশ্ন করা হয়, সত্যিই কী তার আর হার্দিকের মধ্যে কোনো সমস্যা হয়েছে?

জবাবে নাতাশা হাসিমুখে বলেন, ‌‘ধন্যবাদ’। তারপরে রেস্তোরাঁর ভেতরে চলে যান তিনি। আর কোনো কথা বলেননি হার্দিকের স্ত্রী। এই বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি হার্দিকও।

গত ৩/৪ দিন ধরে হার্দিক ও নাতাশার বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছে। বেশ কয়েক দিন সামাজিক মাধ্যমে তারা কোনো পোস্ট করেননি। বিয়ের পর থেকে ইনস্টাগ্রামে নিজের নামের পাশে ‘পান্ডিয়া’ পদবি ব্যবহার করছিলেন নাতাশা। সম্প্রতি তিনি সেটি মুছে দিয়েছেন। তারপর থেকে জল্পনা আরও বেড়েছে।

২০২০ সালের মে মাসে হার্দিক ও নাতাশার বিয়ে হয়। তাদের তিন বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই স্ত্রী ও সন্তানকে নিয়ে ছবি, ভিডিও পোস্ট করতেন হার্দিক। তার খেলা দেখতে মাঠেও যেতেন নাতাশা। কিন্তু এবারের আইপিএলে মুম্বাইয়ের খারাপ খেলার পরে হার্দিক ও নাতাশার বিচ্ছেদ নিয়ে আলোচনা শুরু হয়। সেই বিষয়ে এখনো পরিষ্কার করে দু’জনের কেউই কিছু জানাননি।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top