২৪ জুলাই, ২০২৪
৯ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

ম্যাচে হেরে কলম্বিয়ার দর্শকদের সঙ্গে মারামারি উরুগুয়ের ফুটবলারদের

মিরর স্পোর্টস : দুই দলের সেমিফাইনাল লড়াইয়ে মাঠের খেলাতেও যেমন উত্তাপ ছড়িয়েছে মাঠের বাইরেও তেমন উত্তাপ ছড়ালো। মাঠের খেলায় লাল কার্ড, ফাউল, মারামারি, হলুদ কার্ড, গোল কী ছিল না এই ম্যাচে।

শেষ পর্যন্ত উরুগুয়েকে ১-০ ব্যবধানে হারিয়ে ২৩ বছর পর ফাইনালে পা রাখে কলম্বিয়া। ম্যাচ হেরে নিজেদের মেজাজ ধরে রাখতে পারেননি উরুগুয়ের ফুটবলাররা। দর্শক সারিতে বসা কলম্বিয়ার দর্শকদের সঙ্গে মারামারিতে লিপ্ত হলেন তারা।

কিন্তু এরপর যা ঘটে তা আসলে এককথায় অবিশ্বাস্য। উরুগুয়ের স্ট্রাইকার ডারউইন নুনেজ দর্শক সারিতে গিয়ে তাদের কিল-ঘুসি মারছেন এমন ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় কেউই তাকে থামাতে পারছেন না। রোনাল্ড আরাউহোকেও দেখা যাচ্ছিল তবে তিনি মারামারি করেননি।

তবে এমন ঘটনা অবতারণা হওয়ার কারণ জানিয়েছেন দলটির অধিনায়ক হোসে মারিয়া হিমেনেজ। দর্শক সারিতে তাদের পরিবারের সদস্যদের ওপর আক্রমণ করেছিলেন কলম্বিয়ানরা যে কারণেই নাকি এমন ঘটনা ঘটেছে।

‘সবাই দয়া করে শান্ত হন। এত জঘন্য। আমাদের পরিবারের সদস্যরা বিপদে রয়েছে। অনেকের ছোট বাচ্চাও রয়েছে। কোনো পুলিশ নেই যে আমাদের পরিবারকে দেখবে। তারা জানে না কীভাবে ব্যবহার করতে হয় মানুষের সাথে।’ এমনটাই ম্যাচ শেষে জানান অ্যাটলেটিকো মাদ্রিদে খেলা হিমেনেজ।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৪, ২০২৪
temperature icon 27°C
overcast clouds
Humidity 90 %
Pressure 996 mb
Wind 12 mph
Wind Gust Wind Gust: 22 mph
Clouds Clouds: 96%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top