১৩ জুন, ২০২৪
৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

বৃষ্টিতে কপাল পুড়ল রাজস্থানের, হাসলো হায়দরাবাদ

মিরর স্পোর্টস :ভারতে চলছে জমজমাট আইপিএল। এই আসরের শুরুটা দুর্দান্ত হয়েছিল রাজস্থান রয়্যালসের। তবে শেষ পর্যন্ত সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি স্যাঞ্জু স্যামসনরা।

চলমান আইপিএলে নিজেদের সবশেষ চার ম্যাচ হেরে শীর্ষস্থান হারিয়েছিল রাজস্থান। রোববার কলকাতার বিপক্ষে ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দ্বিতীয় স্থানটাও হারাতে হয়েছে সাবেক চ্যাম্পিয়নদের।

লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান র‌য়্যালস। তবে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে নামতে পারেনি ক্রিকেটাররা। প্রায় তিন ঘণ্টা বৃষ্টির মাঠে গড়াই খেলা। এতে ম্যাচের দৈর্ঘ্য নির্ধারণ হয় সাত ওভার।

রবিবার টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিল কলকাতা। ব্যাটিং নামার আবারও হানা দেয় বৃষ্টি। শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত করতে বাধ্য হয় আম্পায়ার।

এতে কপাল খুলেছে হায়দরাবাদের। ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান দখল করেছে কামিন্সের দল। অন্যদিকে হায়দরাবাদের সমান ১৭ পয়েন্ট থাকলেও রান রেটে পিছিয়ে রাজস্থান। তাই তিন নম্বরে থেকে এলিমিনেটর পর্ব খেলতে হবে রাজস্থানকে। সেখানে ব্যাঙ্গালুরুকে হারিয়ে তারপর দ্বিতীয় কোয়ালিফাইয়ার নিশ্চিত করতে হবে।

এছাড়া প্রথম কোয়ালিফাইয়ার ম্যাচে কলকাতার বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ। এই ম্যাচে যারা জিতবে তারা সরাসরি ফাইনালের টিকিট পাবে এবং পরাজিত দল দ্বিতীয় কোয়ালিফাইয়ারে মুখোমুখি হবে এলিমিনেটর পর্বে বিজয়ী দলের সঙ্গে।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top