২৩ মে, ২০২৪
৯ জ্যৈষ্ঠ, ১৪৩১
Mirror Times BD

দেশের ক্রীড়াঙ্গনই পারে মাদকমুক্ত সমাজ গড়তে -হুইপ ইকবাল

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ভবিষ্যৎ প্রজন্মকে মাদকমুক্ত রাখতে নৌকায় ভোট দিন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের ক্রীড়াঙ্গনে নতুন করে সাজিয়ে দেশকে বিশ্ব দরবারের মাথা উচু করে দাড় করিয়েছেন। মাদকমুক্ত সমাজ গড়তে ক্রীড়ার বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, দেশের ক্রীড়াঙ্গনই পারে মাদকমুক্ত সমাজ গড়তে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্রীড়াঙ্গনকে শুধু ঢেলে সাজাননি তিনি নিজেও ক্রীড়া অনুরাগী হিসেবে হাজারও ব্যস্ততার মাঝে ক্রীড়াঙ্গনকে উৎসাহীত করার জন্য খেলোয়ার ও সংগঠকদের উৎসাহ যোগান। দিনাজপুরের ক্রীড়াঙ্গনে আধুনিক করার জন্য ইতিমধ্যেই স্টেডিয়াম, ক্রীড়া পল্লী ও উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মানের মাধ্যমে যুব সমাজকে ক্রীড়ামুখী করে তোলা হয়েছে।

আগামী ৭ জানুয়ারী নির্বাচনে নৌকার ভোট চেয়ে তিনি বলেন, অতিতের কোন সরকারই ক্রীড়াকে সর্বক্ষেত্রে মুখরিত করেনি। যা বর্তমান সরকার করেছে। মঙ্গলবার দুপুরে দিনাজপুর স্পোটস ভিলেজ প্রাঙ্গনে দিনাজপুর ক্রীড়া পরিবারের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-৩ আসনের নৌকা মার্কার প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বীরমুক্তিযোদ্ধা শফিকুল হক ছুটুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল জলিল, জিনাত আরা চৌধুরী মিলি, জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাবেক কৃতি খেলোয়াড় রওশন আরা ছবি, ক্রীড়া সংগঠক ডা: ইলিয়াস আলী খান এডিন, সাবেক জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার মিজানুর রহমান পাটোয়ারী বাবু, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু ও হুইপের পুত্র রাফিদুর রহিম। উপস্থাপনা করেন ক্রীড়া সংগঠক জায়েদী পারভেজ অপুর্ব, মো: রফিক ও মুসকান খান পিংকি।

⠀শেয়ার করুন

⠀আরও দেখুন

Scroll to Top